সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সেলিম রেজা
সেলিম রেজা - সিরাজগঞ্জ প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

সিরাজগঞ্জে দীর্ঘ ৭ বছর পর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন আমিনুল ইসলাম ঝন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ জুলাই) সকালে সিরাজগঞ্জ পৌর ভাসানী মিলনায়তনে অনুষ্ঠিত জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,জাতীয় পার্টির মহাসচিব এবং জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় সংসদ সদস্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, প্রেসিডিয়াম সদস্য অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো. আরিফুর রহমান খান ও মোবারক হোসেন আজাদ, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন প্রমুখ।

বক্তাগন বলেন-আওয়ামীলীগ সরকার শিক্ষা,স্বাস্থ্য অবকাঠামো খাতে নজীরবিহিন দুর্নীতি করেছে। বর্তমান সরকারের আমলে দ্রব্যমূল্যে উর্ধগতিতে জনগণ নাভিশ্বাস। আওয়ামীলীগ-বিএনপি দেশের জনগণকে জিম্মি করে দেশকে শাসন করেছে। বর্তমান সিস্টেমে নির্বাচন সুষ্ঠু করা সম্ভব নয়। আওয়ামী লীগ চায় দলীয় সরকারের অধীনে নির্বাচন আর বিএনপি চায় কেয়ারটেকার আন্ডারে নির্বাচন। নির্বাচন কমিশনকে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে করার আহবান জানান, আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টি তিন’শ আসনে প্রার্থী দেবার ঘোষনা দেন।

সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 39

বক্তাগন আরো বলেন, সিরাজগঞ্জের শহরকে রক্ষা করতে যমুনা নদীকে শাসন করে হার্ডপয়েন্টে বাঁধ করেছিলেন সাবেক পল্লীবন্ধু রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ। এ সরকার জনগণের টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছেন। শেয়ার বাজার কেলেঙ্কারির চুরি করছে।

জাতীয় পার্টি সুষ্ঠু, অবাধ, নিরেপক্ষ নির্বাচন এর মাধ্যমে সরকার গঠন করতে চায়।  

প্রধান অতিথি উপস্থিত সকল নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম-ভাইস চেয়ারম্যান ও সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন কমিটির আহবায়ক আমিনুল ইসলাম ঝন্টুকে সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি হিসাবে ঘোষনা করেন’।

অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন জাতীয় পার্টির নেতা মো. আব্দুল জলিল। এ সময় জেলার ৯টি উপজেলা ও থানা কমিটির সকল নেতৃবৃন্দ ও কর্মিরা উপস্থিত ছিলেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!