করোনা আপডেট: নাটোরে আরো ২ জনসহ মোট মৃত্যু ৪০, নতুন শনাক্ত ১২০

নাটোর প্রতিনিধি
নাটোর প্রতিনিধি
1 মিনিটে পড়ুন

নাটোরে লকডাউনসহ কঠোর বিধিনিষেধ আরোপ করেও কমছে না করোনা সংক্রমণ। গত ২৪ ঘন্টায় ২৮৮ জনের নমুনা পরীক্ষা করে ১২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যা নাটোরে একদিনে সর্বোচ্চ সংক্রমণের রেকর্ড।সংক্রমণের হার ৪১.৬৬ শতাংশ।জেলায় মোট আক্রান্ত শনাক্ত হলেন ২ হাজার ৪৪৬ জন।

নাটোরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদের মধ্যে আবু বক্কর (৬০) নামে একজন জেলার সদর হাসপাতালে এবং অপরজন মঈদ-উজ্জামান সৌরভ (৫২) ঢাকার একটি বেসরকারি হাসাপাতালে মারা যান।

এ নিয়ে জেলায় করোনায় মোট মৃত্যু হলো ৪০ জনের। আবু বক্কর সদর উপজেলার লালমনিপুর গ্রামের মছের উদ্দিনের ছেলে এবং মঈদ-উজ্জামান সৌরভ শহরের মল্লিকহাটি ঘোষপাড়া এলাকার বাসিন্দা ও পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক।

রোগীর চাপ বেড়ে যাওয়ায় হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে। ৩১ শয্যার করোনা ইউনিটকে ৫০ শয্যায় উন্নীত করার পরেও মেঝেতে রাখতে হচ্ছে রোগীদের। বর্তমানে করোনা ইউনিটে ৫২ জন রোগী ভর্তি রয়েছেন।

অপরদিকে আজ বুধবার থেকে নাটোর ও সিংড়া পৌর এলাকায় দ্বিতীয় দফায় কঠোর বিধিনিষেধের মধ্যে শুরু হয়েছে লকডাউন। শহরের গুরুত্বপূর্ণ এলাকায় শক্ত অবস্থান নিয়েছেন আইন শৃংখলা বাহিনীর সদস্যরা।

জেলার সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান বলেন, স্বাস্থ্যবিধি না মানায় নাটোরে করোনা সংক্রমণ বাড়ছে। তিনি সকলকে মাস্ক পরিধান করে চলাচলের অনুরোধ করেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!