সিরাজগঞ্জে খাতনা অনুষ্ঠানে নাচানাচিকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শিশুসহ ১৫ জন আহত

সেলিম রেজা
সেলিম রেজা - সিরাজগঞ্জ প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

সিরাজগঞ্জের পৌর এলাকার চক কোবদাসপাড়া মহল্লায় সুন্নতে খাতনা অনুষ্ঠানে নাচানাচিকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শিশুসহ ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা কয়েছে।

গতকাল শুক্রবার রাত থেকে শনিবার (২৯ জুলাই) সকাল পর্যন্ত হালিমের মোড় ও জনুর মোড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুই পক্ষের কয়েকটি বাড়ি ও দোকানপাট ভাঙচুরের ঘটনা ঘটে’।

আহতরা হলেন-চক কোবদাসপাড়া মহল্লার আবুল হোসেনের ছেলে নয়ন শেখ (২০), ফকির আলীর ছেলে ইসমাইল হোসেন (১৮), মৃত জাহানের ছেলে সোহাগ হাসান (২৭), জহুরুলের মেয়ে হোমাইরাসহ (২) ১৫ জন।

স্থানীয়রা জানান, পৌর এলাকার চক কোবদাসপাড়া মহল্লায় গতকাল রাতে শফিকের বাড়িতে সুন্নতে খাতনা অনুষ্ঠানে গান বাজনা চলছিল। অনুষ্ঠান চলাকালে হালিমের মোড়ের নাফিস, আকাশ, বাধন, মাহফুজ, বাবু, বাটাল ও মিলনসহ আরো কয়েকজন এসে অনুষ্ঠানে নাচতে থাকেন। এসময় তাদের সঙ্গে অনুষ্ঠানের আয়োজকদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। খবর পেয়ে রাতেই পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

আজ সকালে পুলিশ ও এলাকার মুরব্বিদের কথা অমান্য করে হালিমের মোড়ের লোকজন দেশি অস্ত্র নিয়ে মুনিরের বাড়ি ও দোকান, আওয়ালের বাড়ি, মামুনের বাড়ি, রহিমের বাড়ি আব্দুল মালেকের বাড়ি, কুদ্দুসের কলার দোকান ভাঙচুর করে। 

পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হোসেন আলী জানান, শুক্রবার রাতে পুলিশের সহযোগীতায় সবাইকে শান্ত থাকার জন্য বলা হয়েছিল। কিন্তু সবার কথা অমান্য করে শনিবার সকালে আবার মারামারির ঘটনা ঘটে। জনপ্রতিনিধি হিসাবে ঘটনাটি মিটমাট করার চেষ্টা করছি।

সিরাজগঞ্জ ১ নম্বর পুলিশ ফাঁরির ইনচার্জ মো. রবিউল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!