ইয়ুথ ক্যারিয়ার লিডারশীপ এওয়ার্ড জিতল রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব

সেলিম রেজা
সেলিম রেজা - সিরাজগঞ্জ প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
এওয়ার্ডটি তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদ।

ইয়ুথ ক্যারিয়ার লিডারশীপ এওয়ার্ড জিতল রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব

ইয়ুথ ক্যারিয়ার ইন্সটিটিউট আয়োজিত লিডারশীপ সামিটে এওয়ার্ড জিতল রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (আরইউবিসিসি)। দেশব্যাপী নমিনেশন পাওয়া ৩০০টি বিভিন্ন ক্লাব ও সংগঠনগুলোর মধ্যে সেরা ২৫এ অবস্থান অর্জন করে এওয়ার্ড জিতেল আরইউবিসিসি।শনিবার (২৯ জুলাই) ঢাকার কৃষিবিদ ইন্সটিটিউশনে আয়োজিত লিডারশীপ সামিটে আরইউবিসিসি’র জেনারেল সেক্রেটারির হাতে এওয়ার্ডটি তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদ।

এওয়ার্ড গ্রহণ সম্পর্কে অনুভূতি ব্যক্ত করে ক্লাবটির জেনারেল সেক্রেটারি মো: সাব্বির হোসাইন বলেন, আরইউবিসিসি’র হয়ে ওয়াইসিএল লিডারশীপ এওয়ার্ডটি অর্জন করতে পেরে অত্যন্ত গর্ববোধ করছি। দেশের শত শত ক্লাবের মধ্যে থেকে সেরা ক্লাব হিসেবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবকে আজ পোঁছে দিতে পারায় নিজের মধ্যেও অন্য রকম ভালোলাগা কাজ করছে।তিনি আরও বলেন আরইউবিসিসি’র সংশ্লিষ্ট সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই এওয়ার্ড অর্জনে সক্ষম হয়েছি এবং আশা করছি ভবিষ্যতে আরও ভালভাবে শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে এটি সবাইকে অনুপ্রাণিত করবে।

(আরইউবিসিসি) এওয়ার্ড প্রাপ্তিতে আনন্দ প্রকাশ করে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: শাহ্ আজম জানান, বিগত দেড় বছর ধরে অত্যন্ত সুচারু ও একনিষ্ঠভাবে কার্যক্রম পরিচালনা করে আসার ফলস্বরূপই এই গুরুত্বপূর্ণ এওয়ার্ডটি অর্জন করেছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব। এজন্য আরইউবিসিসি’র মেন্টর, সকল সদস্য ও এক্সিকিউটিভ বডিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আরইউবিসিসি ও রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের জন্য এই এওয়ার্ডটি অনুপ্রেরণা হয়ে থাকবে বলে আমি মনে করি। আশা করছি ভবিষ্যতেও আরইউবিসিসি শিক্ষার্থীদের জন্য বিভিন্ন উন্নয়নমূলক আয়োজন অব্যাহত রাখবে। তিনি আরও বলেন, আরইউবিসিসি’র এই অর্জনে মাধ্যমে প্রমাণিত হচ্ছে যে পড়াশোনার পাশাপাশি রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সহ-শিক্ষামূলক কার্যক্রমে অনেকটা ই এগিয়ে যাচ্ছে এবং দেশব্যাপী সুনাম কুড়িয়ে আনছে।

উল্লেখ্য, যে ১.৫ বছর আগে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: শাহ্ আজম এর দিকনির্দেশনায় বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক প্রশান্ত কুমার পোদ্দার এর নেতৃত্বে এক ঝাঁক উদ্যমী তরুণদের নিয়ে এক ক্লাব যাত্রা শুরু করে। বর্তমান প্রতিযোগিতামূলক চাকুরীবাজারের শিক্ষার্থীদের যোগ্য করে গড়ে তোলার লক্ষ্যে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব বিভিন্ন প্রতিযােগিতাসহ বিভিন্ন ক্যারিয়ার ডেভেলপমেন্ট কর্মশালার আয়োজন করেছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!