নাটোরে ভ্যানচালক হত্যা : গ্রেফতার ২ জন

নাটোর প্রতিনিধি
নাটোর প্রতিনিধি
1 মিনিটে পড়ুন

নাটোরের বড়াইগ্রামে ইয়ামিন সরকার হিরো নামে এক ভ্যান চালককে হত্যার ঘটনায় স্বপন শেখ ও রনি হোসেন নামে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ৫ মার্চ বড়াইগ্রাম উপজেলার তিরোইল-মাঝগ্রাম এলাকায় ভ্যানচালককে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

গ্রেফতারকৃত রনি হোসেন উপজেলার ফুলবতি গ্রামের বাসিন্দা এবং স্বপন শেখ জলন্দা গ্রামের বাসিন্দা। রোববার দুপুরে পুলিশ সুপার লিটন কুমার সাহা তার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে রনি হোসেন ও স্বপন শেখকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

প্রেষ ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন,২২ এপ্রিল রনি হোসেনকে এবং শনিবার রাতে স্বপনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে একজন ১৬৪ ধারায় ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অপরজনকে রোববার দুপুরে আদালতে সোপর্দ করে পুলিশ।

তিনি বলেন, গত ৫ মার্চ বড়াইগ্রামের তিরোইল এলাকায় একই উপজেলার ধানাইদহ পূর্ব পাড়ার আয়নালের ছেলে ভ্যানচালক ইয়ামিন সরকার হিরোর লাশ উদ্ধার করা হয়। ওই ঘটনায় বড়াইগ্রাম থানায় মামলা হলে আসামিদের গ্রেফতার ও ছিনতাই হওয়া ভ্যানটি উদ্ধারে মাঠে নামে পুলিশ।

এরই ধারাবাহিকতায় ২২ এপ্রিল রনি হোসেনকে গ্রেফতার করা হয়। পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘটনার বিবরণে রনি হোসেন স্বীকার করেন, সহযোগী স্বপন শেখকে সঙ্গে নিয়ে হিরোকে গামছা ও রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন। এরপর ভ্যান নিয়ে চলে যায় তারা।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!