14.6 C
Drøbak
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকনাটোরে আজ করোনায় ৪ জনসহ মৃত্যু ৫৪: নতুন আক্রান্ত ৬৫

নাটোরে আজ করোনায় ৪ জনসহ মৃত্যু ৫৪: নতুন আক্রান্ত ৬৫

নাটোরে করোনায় মোট মৃত্যু ৫৪ জনের মধ্যে কেবল চলতি জুন মাসেই করেনায় আক্রান্ত হয়ে ২৯ জনের মৃত্যু হয়েছে।

গত ২৪ ঘন্টায় নাটোর সদর হাসপাতালে করোনায় ২জন সহ ৪জন জন মারা গেছে। এদের একজন নারী। এই চারজনের ২ জন সদর হাসপাতালে অপর ২জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

সদর হাসপাতালে গত ২৪ ঘন্টায় মারা গেছেন সদর উপজেলার দত্তপাড়া গ্রামের আক্কাস আলী (৪২) ও নলডাঙ্গার মালেকা বেগম (৫৭)। অপর দুইজন মারা গেছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।

তারা হলেন শহরের পটুয়া পাড়া এলাকার শরিফুল ইসলাম (৩৬) এবং বড়াইগ্রামের বনপাড়ার আনছার আলী (৫০)। জেলায় মোট মৃত্যু ৫৪ জন।

এদিকে গত ২৪ ঘন্টায় নাটোরে নতুন করে ৬৫ জন আক্রান্ত হয়েছে। ১৭৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। সংক্রমনের হার ৩৭.১৪ শতাংশ। যা গতদিনের চেয়ে ৬.৯০ শতাংশ বেশী।

আরটিপিসিআর মেশিনে ৫৪ জনের নমুনা পরীক্ষা করে পজেটিভ আসে ১৩ জনের। এন্টিজেন স্টেস্টে ৯৪ জনের নমুনা পরীক্ষা করে পজেটিভ রেজাল্ট আসে ৩৮ জনের । জিন এক্সপার্ট মেশিনে ২৭ জনের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে ১৪ জনের।

মোট পজেটিভ রেজাল্ট আসে ৬৫ জনের। জেলায় মোট আক্রান্ত ৩৭৮০জন। নতুন করে সুস্থ্য হয়েছেন ১৫ জন। সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৮২ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১৮০০ জন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।