-3.4 C
Drøbak
সোমবার, নভেম্বর ২৯, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকরাজশাহীনাটোরে শিশু ধর্ষন : ধর্ষক গ্রেপ্তার

নাটোরে শিশু ধর্ষন : ধর্ষক গ্রেপ্তার

নাটোরের সিংড়ায় তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষনের অফিযোগে আব্দুল ওহাব (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার রাতাল কুম গ্রামের একটি মুরগির খামারে এই ধর্ষনের ঘটনা ঘটে।

ধর্ষিত শিশুটি বর্তমানে সিংড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। গ্রেপ্তারকৃত আব্দুল ওহাব সিংড়া উপজেলার রাতাল কুমগ্রামের আব্দুর রশীদ প্রামানিকের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়,শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই শিশুটি বাড়ির পাশে বিয়সকালবিাড়ি এলাকায় জনৈক আমির হামজার মুরগীর খামারে যায়। এসময় ওই খামারের পাহারাদার আব্দুল ওহাব শিশুটিকে একাকী দেখে কাছে ডেকে নেয়।

এক সময় সে শিশুটিকে জোর পুর্বক ধর্ষন করে। এসময় শিশুটির চিৎকারে এলাকার লোকজন ছুটে গিয়ে শিশুটিকে উদ্ধার করে। এসময় ধর্ষক আব্দুল ওয়াহাবকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল ওয়াবকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ নুর-ই আলম সিদ্দীকি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে। ভিকটিম শিশুটিকে সিংড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত আব্দুল ওহাবকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।