৪১ তম বিসিএসে চৌহালীর ৩ জন সুপারিশ প্রাপ্ত

সেলিম রেজা
সেলিম রেজা - সিরাজগঞ্জ প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

৪১তম বিসিএসের চূড়ান্ত ফলাফল প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি) বৃহস্পতিবার পিএসসির ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

৪১তম বিসিএসে সিরাজগঞ্জের দুর্গম চৌহালী উপজেলার ৩ জন বিভিন্ন ক্যাডারে নিয়োগের জন্য সুপারিশ প্রাপ্ত হয়েছে।

সুপারিশ প্রাপ্তরা হলেন, দেলোয়ার এইচ রাইন, ডা: শহিদুল ইসলাম, জাকিয়া আবেদীন জনি।
দেলোয়ার এইচ রাইন, ৪১ তম বিসিএসে পুলিশ ক্যাডারে (৭ম স্থান) এএসপি পদে সুপারিশ প্রাপ্ত হয়েছেন। দেলোয়ার এইচ রাইন চৌহালী উপজেলার যমুনা চরের উমারপুর ইউনিয়নের মো. হযরত আলীর ছেলে। গ্রামের চর পাচুরিয়া স্কুল থেকে মাধ্যমিক, পাবনার বেড়া উপজেলার আলহেরা স্কুল এন্ড কলজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন এবং মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেন।  

এছাড়াও তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির একজন সক্রিয় সদস্য ও পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হন। স্বপ্নবাজ এই তরুণ  রাজনীতির পাশাপাশি বিভিন্ন পত্রিকায় লেখালিখির সঙ্গেও যুক্ত। রাজনীতি-বিজ্ঞান, ভূ-রাজনীতি, রাষ্ট্রীয় গতিপ্রকৃতি বিশ্লেষণসহ সমসাময়িক বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক ইস্যু নিয়ে নিয়মিত লেখালিখি করে থাকেন।
ডা. শহিদুল ইসলাম, পরিবার পরিকল্পনা ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছে। ডা. শহিদুল ইসলাম উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের মির্জা ওয়াকিল উদ্দিনের ছেলে। পড়াশোনা করেছেন নাগরপুরের গয়হাটা উদায়তারা উচ্চবিদ্যালয়ে, টাংগাইল শাহিন কলজ এবং সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজে।

জাকিয়া আবেদীন জনি, ফিসারিজ ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছেন। জাকিয়া আবেদীন জনি উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের মো. জয়নাল আবেদীন বাবুল মোল্লার মেয়ে। পড়াশোনা করেছেন টাংগাইল বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, সরকারি মহিলা কুমুদিনী কলেজ এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে সুপারিশপ্রাপ্তদের সাথে যোগাযোগ করা হলে তারা প্রত্যেকেই উচ্ছ্বাস প্রকাশ করে সকলের কাছে পরবর্তী জীবনের জন্য দোয়া কামনা করেন, যাতে করে তারা দেশ সেবায় নিজেদের সর্বোচ্চটুকু উজার করে দিতে পারেন।

✍️এই নিবন্ধটি সাময়িকীর সুন্দর এবং সহজ জমা ফর্ম ব্যবহার করে তৈরি করা হয়েছে। আপনার লেখা জমাদিন!

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!