শাহজাদপুরে কবর থেকে যুবকের লাশ উত্তোলন

শামছুর রহমান শিশির
শামছুর রহমান শিশির - সিরাজগঞ্জ প্রতিনিধি
1 মিনিটে পড়ুন

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের হরিনাথপুর গ্রামের ছাত্তার মোল্লার ছেলে মোঃ বাবলু চৌধুরী (৩৫) এর লাশ দাফনের ৮ সপ্তাহ পর উত্তোলন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১২টায় বিজ্ঞ আদালতের নির্দেশে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা ও ম্যাজিষ্ট্রেট আবু বক্কার সিদ্দিক এর উপস্থিতিতে কবর থেকে ওই যুবকের লাশ উত্তোলন করা হয়।

নিহতের স্ত্রী রেখা খাতুন বলেন, গত ৯ জুন রাতে আমি আমার সন্তানকে নিয়ে একরুমে ঘুমিয়ে ছিলাম এবং আমার স্বামী আরেকটি রুমে ঘুমিয়ে ছিল। হঠাৎ স্বামীর কোন সাড়াশব্দ না পেয়ে আমার স্বামীকে ডাক দেই। এসময় আমার স্বামী কোন উত্তর না দিলে তার গায়ে ধাক্কা দিয়ে দেখি স্বামী অচেতন। এসময় আমি চিৎকার করলে আসপাশের লোকজন এসে আমার স্বামীকে মৃত অবস্থায় পায় এবং পরেরদিন লাশ দাফন করে।

এদিকে পারিবারিক সূত্র অভিযোগে জানা যায়, বাবুল চৌধুরিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায়, নিহতের ভাই আবুল হোসেন বাদী হয়ে নিহতের স্ত্রী রেখাসহ ৭ জনকে আসামী করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে বিজ্ঞ আদালত লাশ উত্তোলনের নির্দেশ দিলে ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে ওই যুবকের লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!