15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকমেয়েকে ‘উত্ত্যক্ত’ করায় যুবককে মায়ের পিটুনির ভিডিও ভাইরাল

মেয়েকে ‘উত্ত্যক্ত’ করায় যুবককে মায়ের পিটুনির ভিডিও ভাইরাল

মেহেরপুর শহরে এক তরুণীকে উত্ত্যক্ত করায় এক যুবককে লাঠি দিয়ে বেদম পিটিয়েছেন ভুক্তভোগী মেয়েটির মা। লাঠি দিয়ে পেটানোর ওই ঘটনার ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় মেহেরপুর শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শুক্রবার (২৭ মে) বিকেলে মেহেরপুর শহরের শহীদ সামসুজ্জোহা পার্কে এ ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে।

উত্ত্যক্ত করতে গিয়ে বিপাকে পড়া অভিযুক্তের নাম সোহেল। সে শহরের হোটেল বাজার এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী মেয়েটির মা ঢাকা ট্রিবিউনকে বলেন, “সোহেল আমার মেয়েকে বার বার উত্ত্যক্ত করে আসছিল। নিষেধ করার পরেও সে শোনেনি। তাই শুক্রবার তাকে প্রকাশ্যে লাঠিপেটা করে প্রতিবাদ জানিয়েছি।”

তবে সোহেলের ভাষ্য, তিনি স্থানীয় একটি ক্যাবল অপারেটরের নিজস্ব চ্যানেলে মডেলিং করেন। ওই তরুণীও একই জায়গায় মডেলিং করতেন। মেয়েটি তার সঙ্গে আর্থিক প্রতারণা করেছে বলে দাবি সোহেলের।

এ বিষয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ দ্বারা খান বলেন, “উত্ত্যক্তের শিকার একটি মেয়ের মায়ের হাতে অভিযুক্ত যুবকের পিটুনি খাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে। পিটুনি দেওয়ার ঘটনা সঠিক। আমরা ওই মেয়ের মায়ের সঙ্গে মামলা করতে বলেছিলাম। কিন্তু তিনি ‘নিজ হাতে শাস্তি তৃপ্ত’ বলে জানিয়েছেন।’’

ভুক্তভোগী মেয়েটির মা মনে করেন, ‘‘ এ ঘটনার মাধ্যমে প্রকাশ্যে প্রতিবাদ করা সম্ভব হলো। এ কারণে অন্য বখাটে ছেলেরাও এখন থেকে সাবধান হবে।”

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।