৫০০ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন শিল্প সচিব

নাটোর প্রতিনিধি
নাটোর প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
ছবি: মাহাবুব খন্দকার

নাটোরের সিংড়া উপজেলায় শিল্প মন্ত্রনালয়ের সচিব জাকিয়া সুলতানার সার্বিক ব্যবস্থাপনায় মুজিব শতবর্ষ উপলক্ষে ৫০০ দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ শুক্রবার সকালে সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিরুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব খাদ্য সামগ্রী দুস্থদের মাঝে তুলে দেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিমাকদমা গ্রামের সমাজসেবক খন্দকার ইমরান আলী তিনি জানান, প্রায় ২০ কেজি ওজনের প্রতিটি বস্তায় চাউল, ডাউল, আলু, লবণ, তেল, পেঁয়াজ সহ-স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ছিল। চার জন সদস্যের পরিবারে কমপক্ষে সাত দিনের খাদ্য নিশ্চয়তা করা হয়েছে।

নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়নের নিমাকদমা গ্রামের তিনশত এবং হাতিয়ন্দহ বাজারে দুইশত পরিবারের মাঝে এসব ত্রান সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন প্রান-আরএফএল গ্রুপ।

প্রান-আরএফএল গ্রুপ‘এর ব্যবস্থাপক মনিরুল ইসলাম মনির জানান, ‘এসব খাদ্য সহায়তা ঢাকায় বিতরণের কথা ছিল। কিন্তু শিল্প মন্ত্রনালয়ের সচিব জাকিয়া সুলতানা মহোদয়ের একান্ত প্রচেষ্টায় নাটোরের সিংড়ায় এসব ত্রান সামগ্রী বিতরণ করা গেল।’

সিংড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা সামিরুল ইসলাম বলেন, ‘শিল্প মন্ত্রনালয়ের সচিব মহোদয়ের এসব ত্রান সিংড়া উপজেলার দুস্থদের খুব উপকারে লাগবে।’ তিনি এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রক্রিয়া চলমান রাখার কথা বলেন।

খাদ্য সহায়তা পেয়ে প্রত্যন্ত গ্রামাঞ্চলের হতদরিদ্র মানুষ সন্তোষ প্রকাশ করে সচিব মহোদয়ের জন্য দোয়া করেন। এসময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন ইউসিবি ব্যাংক কর্মকর্তা মাসুদ পারভেজ রেন্টু, খন্দকার ইমরান আলী, আবুল কালাম আজাদ, শফিকুল ইসলামসহ অন্যানরা।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!