18.3 C
Drøbak
শনিবার, জুলাই ২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকনাটোর সদর হাসপাতালে গৃহবধূর একসঙ্গে ৩ সন্তান প্রসব

নাটোর সদর হাসপাতালে গৃহবধূর একসঙ্গে ৩ সন্তান প্রসব

নাটোরে লিপি বেগম (২৫) নামে এক গৃহবধূ একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন। লিপি বেগম সোমবার সকালে নাটোর আধুনিক সদর হাসপাতালে একসঙ্গে দুইটি মেয়ে ও একটি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন।

তিনি জেলার সদর উপজেলার একডালা গ্রামের মাসুদ রানা স্ত্রী। বিয়ের তিন বছর পর তিন সন্তান এক সাথে পেয়ে উচ্ছাস প্রকাশ করেছেন তার স্বামী মাসুদ রানা। গৃহবধূ লিপি বেগমও জানিয়েছেন তার আনন্দের কথা।

নাটোর আধুনিক সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার সকালে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.আমিনুল ইসলাম সোহেল এর তত্বাবধানে নরমাল ডেলিভারির মাধ্যমেই তিনটি ফুটফুটে সন্তান প্রসব করেন ওই গৃহবধূ।

ডা.আমিনুল ইসলাম সোহেল জানান, গৃহবধূ লিপি সোমবার ভোরে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি হন। পরে নরমাল ডেলিভারির মাধ্যমে সকাল ১০টা ২৫ মিনিটে প্রথম সন্তান, ১০টায় ৩৬মিনিট দ্বিতীয় সন্তান ও ১০টা ৪২ মিনিটে তৃতীয় সন্তান প্রসব করেন তিনি।

এর মধ্যে দুটি শিশুর ওজন দুই কেজি ও একটির ওজন দেড় কেজি। মূলত জন্মের সময় স্বাভাবিক শিশুর ওজন আড়াই কেজির মতো হয়। এসব শিশুদের ওজন একটু কম হলেও শিশু তিনটি এবং তাদের মা বর্তমানে সুস্থ রয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।