17.5 C
Drøbak
বৃহস্পতিবার, মে ২৬, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকসংঘবদ্ধ হয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে ২ যুবক গ্রেফতার

সংঘবদ্ধ হয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে ২ যুবক গ্রেফতার

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। রবিবার (১০ এপ্রিল) দিবাগত রাতে অভিযান চালিয়ে উপজেলার রঘুরামপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার (১১ এপ্রিল) তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ।

গ্রেফতারকৃতরা হলো–উপজেলার রঘুরামপুর গ্রামের মেহেদী হাসান (২৪) এবং তার বন্ধু যাদবপুর গ্রামের আবু সালেহ (২৩)।

পুলিশ সুপার বলেন, দুই মাস আগে মেহেদীর সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর সূত্র ধরে গত ২৮ মার্চ সন্ধ্যা সাড়ে ৬টায় তাঁকে যাদবপুর গ্রামের একটি সেতুর পাশে আসতে বলে। সেখানে গেলে মেহেদী ও তার বন্ধুরা ওই তরুণীকে ধর্ষণ করে এবং ছবি ধারণ করে।

৮ এপ্রিল দ্বিতীয় আসামি আবু সালেহ ভুক্তভোগীর মাকে ফোন দিয়ে নগ্ন ছবির ভয় দেখিয়ে পাঁচ হাজার টাকা দাবি করে। টাকা না দিলে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। পরে ১০ এপ্রিল সন্ধ্যায় ভুক্তভোগী শাহরাস্তি মডেল থানায় মামলা করেন। ওই দিন রাতে অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। অপর আসামি দ্বীন ইসলামকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।