7.1 C
Drøbak
শুক্রবার, মে ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকআমতলীতে "সার্ভিস ডেস্ক"ও গৃহহীনদের ঘর উদ্বোধন।

আমতলীতে “সার্ভিস ডেস্ক”ও গৃহহীনদের ঘর উদ্বোধন।

দেশের ৬৫৯টি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সেবায় স্থাপিত পুলিশের ‘সার্ভিস ডেস্ক’ এবং গৃহহীন পরিবারের জন্য পুলিশের নির্মিত ৪০০ টি বাড়ি হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীনদের জন্য নির্মিত গৃহ হস্তান্তর অনলাইনে শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Untitled design17 আমতলীতে "সার্ভিস ডেস্ক"ও গৃহহীনদের ঘর উদ্বোধন।
আমতলীতে "সার্ভিস ডেস্ক"ও গৃহহীনদের ঘর উদ্বোধন। 2

আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের গৃহহীন আলেনুর বেগমকে ঘরটি উপহার দেয়, আমতলী থানা পুলিশ।

সারা দেশের ন্যায় রবিবার বেলা ১১টায় আমতলী থানা থেকে অনলাইনে সংযুক্ত হয়ে অনুষ্ঠানটি উপভোগ করেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. এমএ কাদের মিয়া,আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান, ওসি তদন্ত রনজিৎ সরকার, ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, বোরহান উদ্দিন মাসুম তালুকদার, এসআই নাসরিন সুলতানা, সাংবাদিক হায়াতুজ্জামান মিরাজ, দেওয়ান মস্তোফা কবির, সাইদ খোকন, সজিব আহম্মেদ ঘর গৃহিতা আলেনুর বেগম ও সার্ভিস ডেস্ক থেকে সেবা নেয়া গ্রাহীতারা।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।