14.5 C
Drøbak
সোমবার, জুলাই ৪, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকমেয়র সাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহার চেয়ে মানববন্ধন

মেয়র সাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহার চেয়ে মানববন্ধন

বরিশালে ব্যানার খোলাকে কেন্দ্র করে ঘটনায় করা মামলা প্রত্যাহার চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সিটি করপোরেশনের কর্মকর্তা ও কর্মচারীরা।

সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ সিটি করপোরেশনের কর্মচারীদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার চেয়ে শনিবার ওই মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

দুপুরে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে বরিশাল সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের ব্যানারে মানববন্ধন হয়। সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মীরা এ মানববন্ধনে উপস্থিত হন।

সিটি করপোরেশনের কর্মকর্তা বেলায়েত বাবলুর সঞ্চালনায় মানবন্ধনে করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফয়সাল হাজবুন, রাজস্ব কর্মকর্তা বাবুল হালদার, পরিচ্ছন্ন বিভাগের পরিদর্শক মাসুমসহ অনেকে বক্তব্য রাখেন।

মানববন্ধনে বেলায়েত বাবলু বলেন, ‘সংঘর্ষর কথা উঠে আসছে বুধবারের রাতের ঘটনায়। কিন্তু আসল ঘটনা হলো, সেদিন আমাদের কর্মকর্তা-কর্মচারীদের উপর হামলা চালানো হয়েছে। মামলা দেয়া হয়েছে তাদের বিরুদ্ধে, যেটা অনৈতিক। আমাদের স্টাফরা এখন গ্রেপ্তার আতঙ্কের মধ্যে রয়েছে।

‘ষড়যন্ত্র করে বরিশালের প্রাণ ভোমরা সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে প্রধান আসামি করা হয়েছে। এই মামলা প্রত্যাহার করা না হলে আমরা দুর্বার আন্দোলন গড়ে তুলব।’

পরিচ্ছন্নতা কর্মীরা বলেন, ‘আমরা গ্রেপ্তার আতঙ্কে রয়েছি। আমাদের মেয়রকেই আসামি করা হয়েছে। মামলা প্রত্যাহার করা না হলে গ্রেপ্তার আতঙ্কের মধ্যে কাজে ফেরা আমাদের সম্ভব নয়।’

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।