11.4 C
Drøbak
শুক্রবার, মে ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিককিশোরগঞ্জে ইফতারের পর দই খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষ

কিশোরগঞ্জে ইফতারের পর দই খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ার পুলেরঘাট বাজারে ইফতারের পরে দোকান থেকে দই খাওয়াকে কেন্দ্র করে দুই এলাকাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (৬ এপ্রিল) রাতে উপজেলার ওই বাজারে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার (৬ এপ্রিল) ইফতারের পরে দোকান থেকে দই আগে-পরে খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয়। পরে পুলেরঘাট বাজার পার্শ্ববর্তী আদর্শ পাড়া এবং জুনাইল গ্রামের লোকজনের মধ্যে তা ছড়িয়ে পড়ে। এ সময় দুই গ্রামের লোকজনই দেশীয় অস্ত্র ও ইটপাটকেল নিয়ে সড়কে মুখোমুখি অবস্থান নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কয়েকজন আহত হয়েছেন। পরে তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়।

এদিকে এ ঘটনার খবর পেয়ে পাকুন্দিয়া থানা, সদর মডেল থানা ও আহুতিয়া ফাঁড়ির অর্ধ-শতাধিক পুলিশ গিয়ে টিয়ারশেল ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কে দীর্ঘ সময় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন জানান, বুধবার (৬ এপ্রিল) রাতে এ সংবাদ পেয়ে পাকুন্দিয়া থানা, সদর মডেল থানা ও আহুতিয়া ফাঁড়ির পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।