-0.6 C
Drøbak
শনিবার, জানুয়ারী ২২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকহিজলায় জেলেকে পিটিয়ে হত্যা

হিজলায় জেলেকে পিটিয়ে হত্যা

বরিশালের হিজলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় জব্বার মোল্লা (৪৫) নামে এক জেলে হত্যা করা হয়েছে।

বুধবার (৩ নভেম্বর) সকালে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, সোমবার (১ নভেম্বর) ভোরে মেঘনায় মাছ ধরে বাড়ি ফিরছিলেন জব্বার মোল্লা। পথে তিনি দেখতে পান একই গ্রামের রাকিব বালি রাস্তার পাশে প্রাকৃতিক কর্ম সারছেন।

এতে জব্বার মোল্লা ক্ষিপ্ত হয়ে রাকিবকে গালাগাল করলে, রাকিবও তাকে গালাগাল করেন। পরবর্তীতে ওই বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে।

এ ঘটনার পর রাকিব বাড়িতে এসে তার স্বজনদের জানায়। পরে সকাল ১০টার দিকে রাকিব, তার মা পারভীন বেগম, দুই মামা শহীদ সরদার ও ইব্রাহিম সরদার এবং নানী জয়নব বেগমকে নিয়ে জব্বারের ওপর হামলা চালায়।

বাড়ির সামনে এ হামলায় লাঠির আঘাতে গুরুতর আহত হয়ে জব্বার অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তার দুই মেয়ে বাঁচাতে এগিয়ে আসেন। তবে, তারাও রাকিবদের মারধরের শিকার হন। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে জব্বারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুস মিয়া জানান, প্রাথমিকভাবে যেটুকু জানা গেছে, তুচ্ছ ঘটনার জের ধরে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে অভিযুক্ত পারভীনকে আটক করে থানা নিয়ে আসেন। তবে, বাকিরা পুলিশ আসার খবর পেয়ে পালিয়ে যায়।

এদিকে এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন স্বজনরা।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।