জায়েদ খানকে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠনের ‘বয়কট’ ঘোষণা

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খানকে বয়কট ঘোষণা করছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠন।শনিবার (৫ মার্চ) চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠনের আহ্বায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহানের সই করা এক প্রেস বিবৃতিতে বিষয়টি জানানো হয়েছে।

বিবৃতিতে উল্লেখ করা হয়, গত ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া কেউ এফডিসিতে প্রবেশ করতে পারেনি। যা ছিল চলচ্চিত্র সংশ্লিষ্ট সকলের জন্য অশোভন ও অপমানজনক। এই ঘটনার শিল্পী সমিতির “সদস্য” জায়েদ খানের ভূমিকা প্রমাণিত হয়েছে। তাই সকল সংগঠন এই সিদ্ধান্ত এসেছে যে, তার সঙ্গে ১৮ সংগঠনের কেউ কাজ করবে না। তাকে আনুষ্ঠানিকভাবে আজ থেকে বয়কট করা হলো।

বিবৃতিতে জানানো হয়, শনিবার চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠনের এক বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সেখানে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি ও চলচ্চিত্র সংগঠন একত্বতা পোষণ করেন। সদ্য হয়ে যাওয়া শিল্পী সমিতির নির্বাচন নিয়ে সকল সংগঠন বিস্তারিত আলোচনা করেন।

১৮ সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই বয়কটের আওতায় জায়েদ খানের কোনো সিনেমাও প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে না। পরবর্তী ঘোষণা পর্যন্ত এ সিদ্ধান্ত বলবৎ থাকবে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!