10.9 C
Drøbak
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালকরোনা: শেবাচিম হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সের মৃত্যু

করোনা: শেবাচিম হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মোসাম্মৎ রেহানা পারভীন (৪০) ইন্তেকাল করেছেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) বরিশালের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান জানান,সিনিয়র স্টাফ নার্স মোসাম্মৎ রেহানা পারভীন ও তার স্বামী একই হাসপাতালের ইলেকট্রিশিয়ান মোঃ মহসিন্ দুদিন আগে করোনা পজেটিভ হন।

গতকাল শুক্রবার বিকেলের দিকে তাদের শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। এর পর চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৩১ জুলাই) রাত আড়াইটার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রেহানা পারভীন।

তার মৃত্যুতে শেবাচিম হাসপাতালের পরিচালক, নার্সিং সেবা তত্ত্বাবধায়ক, স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ)বরিশাল শাখার নেতৃবৃন্দসহ সহকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন।পাশাপাশি শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

তিনি জানান, অসুস্থ নার্সদের যে কক্ষে রেখে চিকিৎসা দেয়া হয়, সেই নার্সিং সিক রুমের ইনচার্জ ছিলেন তিনি। সেখানে দায়িত্বে থেকে তিনি রোগীদের সেবায় নিয়োজিত থেকে অসুস্থ হওয়া নার্সদের চিকিৎসা সহায়তা দিতেন।

বরিশাল নগরের সিএন্ডবি রোড নিবাসী এই নারীর দুই মেয়ে সন্তান রয়েছে। পাশাপাশি তার এক বোনও করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানান স্বানাপ সভাপতি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।