সোমবার, নভেম্বর ২৮, ২০২২

বাংলাদেশ: ইউএনওকে স্টুপিড বললেন মেয়র সাদিক

প্রকাশিত:

বাংলাদেশের বরিশালে জেলা পরিষদ নির্বাচনে ভোট দি‌তে কক্ষে প্রবেশের সময় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সের‌নিয়াবাত সাদিক আব্দুল্লাহর সঙ্গে বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ম‌নিরুজ্জামানের বাগ্বিতণ্ডা হ‌য়ে‌ছে। এসময় ‌মো. ম‌নিরুজ্জমা‌নকে স্টুপিডও বলেন তিনি।

সোমবার (১৭ অক্টোবর) সকাল সোয়া ৯টার দি‌কে বরিশাল জিলা স্কুল কেন্দ্রে এই ঘটনা ঘটে।

মেয়র সের‌নিয়াবাত সাদিক আব্দুল্লাহর ফেসবুক পেজে করা লাইভে দেখা যায়, সকাল ৯টার দি‌কে জেলা পরিষদ নির্বাচনে ভোট দি‌তে বরিশাল জিলা স্কুলের এক নম্বর ভোট কক্ষে প্রবেশের সময় বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ম‌নিরুজ্জামান মেয়র সাদিক আব্দুল্লাহ‌কে দল বেঁধে ভোট কক্ষে প্রবেশ না কর‌তে অনু‌রোধ করেন। এসময় ইউএনও এর সঙ্গে বাগ্বিতণ্ডায় জড়ান মেয়র।

মেয়র সা‌দিক উপজেলা নির্বাহী অফিসারের উদ্দেশ্যে বলেন, “আমি কি ঢুকছি এখানে? আমি কি ঢুকছি ? কেন সিন ক্রিয়েট করতেছেন ? আপনি কে? তারপরও আপনি কথা বলতে‌ছেন। আমি কি বাচ্চা শিশু? স্টুপিডের মতো কথা বলেন।”

এসময় ইউএনও বলেন, “চেয়ারম্যান মহোদয় আমি আপনা‌দের চিনি। আমি এমন কিছু বলিনি।”

বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ম‌নিরুজ্জামান সাংবাদিকদের বলেন, “মেয়র সের‌নিয়াব‌াত সা‌দিক আব্দুল্লাহর সঙ্গে আমার বাগ্বিতন্ডার খবর সঠিক নয়।”

বরিশাল সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা প‌রিষদ নির্বাচ‌নে সহকা‌রি রিটা‌র্নিং অফিসার নুরুল আলম বলেন, “ভোট ক‌ক্ষে ফেসবুক লাইভ করার কো‌নো বিধান নেই।”

উল্লেখ্য, ২০২১ সা‌লের ১৮ আগস্ট রা‌তে ব‌্যানার অপসারণ‌কে কেন্দ্র ক‌রে সাবেক উপ‌জেলা নির্বাহী অফিসার মু‌নিবুর রহমানের সঙ্গে বি‌রো‌ধে জড়ান মেয়র সা‌দিক আব্দুল্লাহ। এসময় গু‌লি বর্ষণের ঘটনা ঘ‌টে। এতে পাল্টাপা‌ল্টি তিন‌টি মামলা হয়।

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

বাংলাদেশ: বিএনপির সমাবেশ শেষের পর ঢাকা-বরিশাল রুটে লঞ্চ চলাচল শুরু

বিএনপির মহাসমাবেশ শেষ হওয়ার পর বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল...

বাংলাদেশ: যোগাযোগ বিচ্ছিন্ন বরিশাল, সাধারণ মানুষের সীমাহীন দুর্ভোগ

বাংলাদেশে বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে সব ধরনের যানবাহন বন্ধ...

বাংলাদেশ: ‘৯৯৯’ এ কল করে চোরের আত্মসমর্পণ

বাংলাদেশে গণধোলাইয়ের ভয়ে ‘৯৯৯’ এ কল করে পুলিশের কাছে...

বাংলাদেশ: গৃহবধূ ধর্ষণ মামলায় ‍এসআই কারাগারে

বাংলাদেশের বরিশালে গৃহবধূকে ধর্ষণের মামলায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।