বরিশালে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা, গ্রেফতার-৪

বরিশাল প্রতিনিধি
বরিশাল প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

বরিশাল জেলার উজিরপুরে বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরমধ্যে এক নারীকে বৃহস্পতিবার এবং তিনজনকে শুক্রবার ওই মুক্তিযোদ্ধার জানাজা নামাজ থেকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ। তিনি বলেন, নিহতের পরিবার থেকে থানায় মামলা দিতে এসছেন। তবে মামলা দায়েরের পূর্বে প্রাথমিক অনুসন্ধানে নিশ্চিত হওয়া গেছে গ্রেফতারকৃতরা হত্যায় জড়িত ছিল। এজন্য তাদের গ্রেফতার করা হয়েছে। মামলা হলে তদন্ত করে প্রকৃত তথ্য উদঘাটন করা হবে।

গ্রেফতারকৃতরা হল আকলিমা। তাকে বৃহস্পতিবার ৫৪ ধারায় গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। এছাড়া শুক্রবার গ্রেফতার করা হয় সাইফুল ইসলাম, আকতার, সবুজ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হত্যাকান্ডে অংশ নেওয়ার পরে তারা বাড়ি ছেড়ে যাননি। বরংছ মুক্তিযোদ্ধার জানাজায় অংশ নেন।

এদিকে বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেনকে রাষ্ট্রিয় মর্যাদায় বিকেল সাড়ে ৫টায় উপজেলার বামরাইল ইউনিয়নের আটিপারা মঈনুল ফাজিল মাদ্রাসার মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। পরিবারের সকলে গুরুত্বর আহত হওয়ায় কেউ জানাযায় অংশগ্রহন করতে পারেনি। প্রশাসনের পক্ষে গার্ড অব অনার প্রদান করেন এসআই জসিম উদ্দিনসহ সংঙ্গীয় ফোর্স।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস, উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মজিদ সিকদার বাচ্চু, পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী,মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওয়াদুদ সরদার,ডেপুটি কমান্ডার হারুন অর রশীদ, মুক্তিযোদ্ধা ডাঃ আ ন ম আব্দুল হাকিম,উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আরশাদ,ইউপি চেয়ারম্যান ইউসুফ হোসেন হাওলাদার প্রমুখ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৭টায় জমি বিরোধের জের ধরে বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেনকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!