23.8 C
Drøbak
রবিবার, জুলাই ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিককরোনা রোগী ও কর্মহীন মানুষের পাশে বিএনপি নেতা শেখ ফরিদ, ফোন দিলেই...

করোনা রোগী ও কর্মহীন মানুষের পাশে বিএনপি নেতা শেখ ফরিদ, ফোন দিলেই পৌঁছে দিচ্ছেন সহায়তা

রামপালে করোনা আক্রান্ত রোগীদের উপহার স্বরুপ ভিটামিন-সি সমৃদ্ধ ফলমূল উপহার দেয়া হয়েছে। বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ড. শেখ ফরিদুল ইসলামের পক্ষে শুক্রবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন করোনা রোগীদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, শেখ ফিরোজ কবির, প্রেসক্লাব রামপাল সভাপতি সবুর রানা, সাংবাদিক মোতাহার হোসেন, মোঃ মেহেদী ও মোঃ শোভন। শুক্রবার রামপাল ও মোংলার ৭ জন করোনা রোগীকে আম, আনারস, আপেল, আমড়া, মালটা, কমলা, জুস ও নগদ টাকা দেয়া হয়েছে বিএনপি নেতা ফরিদের পক্ষ থেকে। এছাড়া করোনায় কাজ হারিয়ে মানবেতর জীবনযাপনকারী ২০টি পরিবারকে শুক্রবার সকালে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ দিয়েছেন তিনি। প্রতিদিনই অসহায় দরিদ্র যারা তাকে ফোন করছেন তাদের বাড়ীতে খাবার পোঁছে দিচ্ছেন শেখ ফরিদ।

গত বছর করোনার প্রথম ঢেউয়ে তিনি রামপাল ও মোংলার ৪ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাবার ও নগদ টাকা দিয়েছেন। করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর থেকে তিনি গরীবদের সাহায্য সহযোগীতা অব্যাহত রেখেছেন।

বিএনপি নেতা শেখ ফরিদুল ইসলাম বলেন, করোনা রোগীদের পাশাপাশি করোনার লকডাউনে কাজ হারিয়ে কর্মহীন হয়ে পড়া রামপাল-মোংলার অতি দরিদ্র মানুষদের মাঝে খাবার ও নগদ সহায়তা দিয়েছেন। যখনই যে কেউ তাকে ফোন করছেন তখনই তার চাহিদানুযায়ী তিনি খাবার ও টাকা পৌঁছে দিচ্ছেন। সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকেই তিনি সাধারণ মানুষের জন্য এ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন বলে জানান তিনি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।