23.8 C
Drøbak
রবিবার, জুলাই ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিককোপা আমেরিকার ফাইনাল ম্যাচ ব্রাজিলে, জরুরী নিরাপত্তা ব্যবস্থা ব্রাহ্মণবাড়িয়ায়

কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ ব্রাজিলে, জরুরী নিরাপত্তা ব্যবস্থা ব্রাহ্মণবাড়িয়ায়

কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিল-আর্জেন্টিনার খেলাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে আজ শুক্রবার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহীন।

তিনি বলেন, আগামী ১১ জুলাই ভোর ৬টা থেকে কোপা আমেরিকার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় এ খেলাকে কেন্দ্র পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। আগামী ফাইনাল খেলার দিন সংঘর্ষ এড়াতে পূর্বপ্রস্তুতি হিসেবে অতিরিক্ত সতর্কতা মূলক প্রস্তুতি গ্রহন করেছে জেলা পুলিশ।

তিনি বলেন, খেলাটি যাতে টিভির বড় স্ক্রিনে, খোলা জায়গায়, ক্লাব বা চায়ের দোকানে দেখার আয়োজন না করা হয়, সেটি মাইকিং করে জানিয়ে দেয়া হবে। খেলার দিন ভোর ৫টা থেকে মাঠে থাকবে পুলিশের বিশেষ টিম। এছাড়াও জেলার ১১৬ টি পয়েন্টে চার জন পুলিশ সদস্যের এক একটি দল গঠন করে মাঠে থাকবে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, খেলা শেষ হওয়ার পর কোনো অবস্থাতেই বিজয় মিছিল করা যাবে না। এ বিষয়ে আমরা স্থানীয় জনপ্রতিনিধিদের সহাযোগিতা চাইবো।

কয়েকদিন ধরে চলমান খেলায় এবং খেলা নিয়ে বিতর্কের জেরে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে মারামারি করে আহত হয়ে হাসপাতালে ভর্তি ঘটনা ঘটেছে। ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের মাঝে ছোট খাটো সংঘাত লেগেই আছে। তাছাড়া ব্রাহ্মণবাড়িয়ায় পূর্বের সংঘাতের প্রবণতা মাথায় রেখে এবার খেলাকে কেন্দ্র করো নিরাপত্তা ও সতর্কতা ব্যবস্থা জেলা জুড়ে বাড়ানো হচ্ছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।