ঋণের ৬০০ টাকা পরিশোধ না করায় এনজিও আশা’র অফিসে ডেকে দিনমজুরকে নির্যাতন

বরিশাল প্রতিনিধি
বরিশাল প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
আবু সালেহ হাওলাদার

পটুয়াখালী জেলার রাঙ্গাবালীতে এনজিও ‘আশা’ থেকে নেয়া ঋণের ৬০০ টাকা না দেয়ায় আবু সালেহ হাওলাদার (৪০) নামের এক দিনমুজুরকে অফিসে ডেকে নিয়ে মারধরের অভিযোগ পাওয়াগেছে।

বুধবার বিকেলে উপজেলার খালগোড়া শাখা কার্যালয়ের এ ঘটনার পর আশা’র সংশ্লিষ্ট শাখার ব্যবস্থাপক দেলোয়ার হোসেন সহ অজ্ঞাত আরো ৪/৫ জনের নামে রাঙ্গাবালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এব্যাপারে রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ দেওয়ান জগলুল হাসান বৃহস্পতিবার জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদšত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আশা’র সংশ্লিষ্ট শাখার ব্যবস্থাপক দেলোয়ার হোসেনের সাথে যোগাযোগের চেষ্টা করার পরেও তিনি ফোন না-ধরায় তার বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে নির্যাতনের শিকার আবু সালেহকে গুরুতর আহত আবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

নির্যাতনের শিকার আবু সালেহ জানান,’বছর দুয়েক আগে আশা থেকে ৪০ হাজার টাকা ঋণ নিয়েছি। নিয়মিত কি¯িত পরিশোধের মাধ্যমে সব টাকাই দিয়ে দিছি।

তারপরও মিথ্যা কথা বলে তারা আমার কাছে ১ হাজার ৬০০ টাকা দাবী করে। পরে আমার স্ত্রী তাদেরকে এক হাজার টাকা দিয়ে দিছে। কিন্তু তাতেও তাদের হয়নি।

হিসেব খাতা দেখার কথা বলে বুধবার দুপুরে আমাকে অফিসে ডেকে নেয়। পরে ম্যানেজারের রুমের দরজা আটকে আমাকে মারধর করে। একপর্যায়ে চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে আমাকে উদ্ধার করে।’

নির্যাতনের শিকার আবু সালেহ’র স্ত্রী খাদিজা বেগম জানান, আমার স্বামীকে অফিসে ডেকে নিয়ে ম্যানেজার দেলোয়ার ও তার তিন জন স্টাফ মিলে মারধর করে।

নির্যাতনের একপর্যায়ে আমার স্বামী মাটিতে লুটিয়ে পড়লে তার বুকের ওপর ওঠে লাথি মারতে থাকে। আশে পাশের লোকজন না আসলে তাকে মেরেই ফেলতো।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!