23.8 C
Drøbak
রবিবার, জুলাই ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকপল্লবী থেকে অস্ত্রসহ কিশোর গ্যাং ‘রোমান্টিক গ্রুপ’-এর ৮সদস্য গ্রেফতার

পল্লবী থেকে অস্ত্রসহ কিশোর গ্যাং ‘রোমান্টিক গ্রুপ’-এর ৮সদস্য গ্রেফতার

ঢাকার পল্ল­বী এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং ‘রোমান্টিক গ্রুপ’-এর আট সদস্যকে গ্রেফতার করেছে এলিট ফোর্স র‍্যাব। বৃহস্পতিবার র‍্যাব -২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। এ সময় তাদের কাছ থেকে সাতটি ছুরি, একটি খুর, ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- মো. দেলোয়ার হোসেন ওরফে পল্টু (৩৫), মো. কাউসার হোসেন (১৮), মো. নিয়াজ মাহমুদ জুবায়ের (১৮), মো. আসিফ হোসেন (১৮), মো. আরিফ (১৮), মো. মেহেদী হাসান (১৮), মো. সুজন শেখ (১৯) এবং মো. শাহরিয়ার সজীব (১৮)।

এএসপি মো. ফজলুল হক জানিয়েছেন, বুধবার সন্ধ্যা থেকে কয়েকটি পৃথক অভিযানের মাধ্যমে তাদের গ্রেফতার করা হয়। স্থানীয়ভাবে এরা কিশোর গ্যাং ‘রোমান্টিক গ্রুপ’-এর সদস্য হিসেবে পরিচিত। তারা সংঘবদ্ধভাবে বিভিন্ন দলে ভাগ হয়ে ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং, চাঁদাবাজিসহ নানা অপরাধ সংঘটিত করে থাকে। বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়াসহ নানা অনৈতিক কাজের সঙ্গেও লিপ্ত রয়েছে তারা।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।