নাকের নোলক এবার মাস্কে, ভাইরাল ছবিতে কুপোকাত নেট দুনিয়া

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন
ছবি সংগৃহিত

মাস্কে নাক ঢেকেছে। তবে নাকের অলঙ্কারের ব্যবহার তাতে আটকানো গিয়েছে কি? নিউ নর্মালের কালে গয়নার বাক্স থেকে নথ বা নোলক জাতীয় গয়না লোপ পাবার আশঙ্কা করেছিলেন যারা, তাঁদের এক রকম চমকে দিয়েই সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ছবি। তাতে দেখা যাচ্ছে, মধ্যবয়সি এক মহিলা সব রকম সুরক্ষাবিধি বজায় রেখেই নাকের অলঙ্কার পরেছেন। শুধু নাকের বদলে তা শোভা পাচ্ছে একটি এন ৯৫ মাস্কের উপরে। খবর আনন্দবাজা

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা গেছে, বৈশ্বিক করোনা মহামারী থেকে মুক্তির উপায় খুঁজছে গোটা পৃথিবী ঠিক তখন মাস্কের উপর দিয়ে নোলক ও অলংস্কারে সজ্জিত নারীর ছবি নেটিজেনদের করেছে বিস্মিত। কেউ কেউ সুরক্ষাবিধি বজায় রেখে সাজগোজ করার জন্য তার উপস্থিত বুদ্ধির প্রশংসা করেছেন। কেউ আবার বাঁকা মন্তব্য ছুঁড়ে দিয়েছেন। আবার কেউ বা এই সংক্রমণের আবহেও তার সেজেগুজে অনুষ্ঠানে যাওয়া নিয়ে। তবে মোটের উপর ‘আন্টিজি-র সাজ’ নামে নেটমাধ্যমে হু হু করে ছড়িয়ে পড়েছে ছবিটি। সঙ্গে এক একটি পোস্টে জুড়েছে নানা রকম মন্তব্য।

ইন্টারনেট মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে, গোলাপি শাড়ি পরিহিতা একজন নারী সোনার গয়না পরে একটি অনুষ্ঠান বাড়িতে রয়েছেন। তার মুখে মুখে সাদা রঙের এন ৯৫ মাস্কের উপরে একটি নোলক পড়েছেন তিনি। নাকের বদলে নোলকটিক্কে আটকে দিয়েছেন মাস্কের সঙ্গে। আর তার সাজের এই বহর নিয়েই নানা রকমের মন্তব্য করেছেন নেটিজেনরা।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!