15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকরাঙামাটির কাপ্তাইয়ে সেনাবাহিনী-পিসিজেএসএস বন্দুকযুদ্ধ, নিহত ১

রাঙামাটির কাপ্তাইয়ে সেনাবাহিনী-পিসিজেএসএস বন্দুকযুদ্ধ, নিহত ১

রাঙামাটির কাপ্তাই উপজেলায় সেনাবাহিনীর সঙ্গে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস-সন্তু গ্রুপ) বন্দুকযুদ্ধ হয়েছে। এতে নিখিল দাস (৩৫) নামে পিসিজেএসএস’র এক সশস্ত্র সদস্য নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন। নিহত নিখিল কাপ্তাই ইউনিয়নের প্রজেক্ট এলাকার চৌধুরীছড়ার মৃদুল দাসের ছেলে বলে নিশ্চিত করেছেন কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ।

ওসি বলেন, বৃহস্পতিবার দুপুরে কাপ্তাই উপজেলার কাপ্তাই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দুর্গম কলাবুনিয়া ববিতা পাহাড়ে টহলরত সেনাবাহিনীর সদস্যদের লক্ষ্য করে পিসিজেএসএস’র সশস্ত্র সদস্যরা গুলি ছোড়েন। এসময় সেনা সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন। দু’পক্ষের গুলিবিনিময়ে পিসিজেএসএস’র সদস্য নিখিল গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

পরে বিকেলের দিকে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিরাপত্তা বাহিনী কাজ করছে এবং এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।