মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

নতুন শোয়ের প্রচারণার জন্যই কি শোয়েব-সানিয়ার বিচ্ছেদ গুঞ্জন?

প্রকাশিত:

সাম্প্রতিক সময়ে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক এবং সানিয়া মির্জার বিবাহবিচ্ছেদ নিয়ে সরগরম ভারত-পাকিস্তানের গণমাধ্যম। দুই দেশের সংবাদমাধ্যমেই এই দম্পতির বিচ্ছেদ নিয়ে বিভিন্ন গুঞ্জন চাউর হচ্ছে। শোয়েব এবং সানিয়া দুজনেরই নিরবতা এই গুঞ্জনকে আরও উসকে দিয়েছে।

এই গুঞ্জনের মাঝে নিজেদের নতুন শো “দ্য মির্জা মালিক” এর ঘোষণা দিয়েছেন শোয়েব-সানিয়া। শিগগিরই পাকিস্তানের স্ট্রিমিং প্লাটফর্ম উর্দুফ্লিক্সে এই শোয়ের প্রিমিয়ারও শুরু হবে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দ্য মির্জা মালিক শো শুরু হওয়ার আনুষ্ঠানিক ঘোষণাও দিয়েছে উর্দুফ্লিক্স।

ভালোবেসে দুই শত্রুভাবাপন্ন দেশের সীমান্ত অতিক্রমের সাহসী কাজটি করেছিলেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। অনেক ঝক্কি-ঝামেলা শেষে ২০১০ সালের ১২ এপ্রিল তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৮ সালে তাদের ঘর আলো করে আসে একটি ছেলে ইজহান মির্জা মালিক। এক যুগ সবকিছু ভালোমতো চললেও হঠাৎ করেই তাদের সংসারে বেজে উঠেছে ভাঙনের সুর।

একাধিক ভারতীয় ও পাকিস্তানি গণমাধ্যমে বলা হয়, এক যুগ একসঙ্গে থাকার পর তারা বিচ্ছেদের আবেদন করেছেন। দুই দেশের বিভিন্ন গণমাধ্যমের ভাষ্যমতে, পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে শোয়েব মালিকের প্রেমের সম্পর্কই এ বিচ্ছেদের পেছনে মূল অণুঘটকের ভূমিকা পালন করেছে। একাধিক ভারতীয় ও পাকিস্তানি গণমাধ্যমে বলা হয়, তারা ইতোমধ্যে আলাদা থাকতে শুরু করেছেন এবং বিচ্ছেদের আইনি প্রক্রিয়া চলছে।

কয়েকদিন আগে সানিয়া সামাজিক যোগাযোগমাধ্যমের স্টোরিতে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট দেন। এ থেকে ধারণা করা হচ্ছিল, সবকিছু ঠিকঠাক চলছে না তার জীবনে। কিছুক্ষণ পরে পোস্টটি সরিয়ে নিলেও জনপ্রিয় এই টেনিস তারকার ভক্তরা ততক্ষণে স্ক্রিনশট নিয়ে নেন।

Subscribe

সর্বাধিক পঠিত সংবাদ

সংবাদ
সম্পর্কিত

বাংলাদেশ: এসএসসির ফল প্রকাশ

বাংলাদেশে ২০২২ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের...

মরক্কোর সঙ্গে হারের পর বেলজিয়ামে দাঙ্গা

বিশ্বকাপে মরক্কোর কাছে বেলজিয়াম হেরে যাওয়ার পর দেশটির রাজধানী...

ফুটবল বিশ্বকাপ: মরক্কোর আক্রমণে বেলজিয়াম কুপোকাৎ

প্রথম ম্যাচে কানাডাকে ১-০ গোলে হারানোয় মরক্কোর বিপক্ষে জিতলেই...

ফুটবল বিশ্বকাপ: ব্রুনোর জোড়া গোলে শেষ ষোলতে পর্তুগাল

আক্রমণ-পাল্টা আক্রমণে লড়াইটা জমেছিল প্রথমার্ধেই। কিন্তু সে অর্ধে জালের...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।