15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিককক্সবাজারে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে নির্মমভাবে পেটানোর ভিডিও ভাইরাল

কক্সবাজারে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে নির্মমভাবে পেটানোর ভিডিও ভাইরাল

কক্সবাজারে এক তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তার ভাইকে বেদম মারধর করেছে স্থানীয় বখাটেরা। এ ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ার পর আরমান (৩০) ও রায়হান (২৮) নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

রবিবার (১২ জুন) ভোররাতে কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল কুলিয়াপাড়া থেকে তাদের আটক করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস জানান, কক্সবাজার খুরুশকুল আশ্রয়ণ প্রকল্পের বেড়িবাঁধে গত ৩১ মে বিকেলে এক তরুণীকে ইভটিজিং করছিল বখাটেরা। প্রতিবাদ করায় ভুক্তভোগী তরুণীর ভাইকে বেধড়ক মারধর করে তিন বখাটে। শনিবার রাতে এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে নড়েচড়ে বসে আইনশৃঙ্খলা বাহিনী।

ওসি আরও জানান, শনিবার রাতে ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই অভিযুক্তদের ধরতে কাজ শুরু করে পুলিশ। ভোররাতে খুরুশকুল এলাকা থেকে তাদের আটক করা হয়।

ওসি গিয়াস আরও জানান, ভুক্তভোগী পরিবারকে এজাহার দিতে বলা হয়েছে। এটি হাতে পেলে পুলিশ মামলা লিপিবদ্ধ করে তদন্ত শুরু করবে পুলিশ।

সেদিনের ঘটনায় আহত আব্দুল মোনাফ বলেন, ‘‘আশ্রয়ণ প্রকল্পে আমাদের ফ্ল্যাট আছে। সেখান থেকে ৩১ মে আমার বোন মামার বাড়ি যাচ্ছিল। পথে খুরুশকুল মনুপাড়ার জামাল-রায়হানরা আমার বোনকে নোংরা ভাষায় কথা বলছিল।”

‘‘আমার বোন সেখান থেকে চলে আসতে চাইলে তারা বারবার পথ আটকাচ্ছিল। আমি প্রকল্প থেকে এসব দেখে দৌড়ে আসি। জিজ্ঞেস করার সঙ্গে সঙ্গে তারা আমার বোনকে লাঠি দিয়ে আঘাত করে। তখন আমি বোনকে জড়িয়ে ধরি। এ সময় তাকে কেন মেরেছে বা নোংরা কথা কেন বলছে জানতে চাইলে তারা আমাকেও মারধর শুরু করে।’’

মোনাফ অভিযোগ করেন, সেদিন আহত হয়ে তিনি হাসপাতালে যান। পরে থানায় অভিযোগও দেন। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নিতে পারেনি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।