রেলের টিকিট কালোবাজারি, সহজের কর্মকর্তা আটক

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন
ট্রেনের ফাইল ছবি

রেলের টিকিট ব্যবস্থাপনার দায়িত্ব নেওয়ার পর যাত্রীদের নানা অভিযোগের মুখে থাকা সহজ লিমিটেডের এক কর্মকর্তা আটক হয়েছেন। টিকিট কালোবাজারির অভিযোগে গত মঙ্গলবার দুপুরে কমলাপুর রেলস্টেশনের সার্ভার রুম থেকে তাকে আটক করে র‌্যাব। তার বিরুদ্ধে অভিযোগ, স্টেশ‌নের সার্ভারে নিয়ন্ত্রণ থাকার সুযোগে তি‌নি তিন-চার গুণ দামে টিকিট বাইরে বিক্রি করতেন।

রেজাউল করিম রাজা নামে সহজের ওই কর্মকর্তা সিস্টেম ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। র‌্যাবের হাতে আটকের পরপরই সহজ লিমিটেড থেকে তাকে চাকরিচ্যুত করা হয়েছে বলে জানা গেছে।

তবে বুধবার দিবাগত মধ্যরাত পর্যন্ত সহজের ওই কর্মকর্তাকে গ্রেপ্তারের বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। এদিকে বাংলাদেশ রেলওয়ের তরফেও এবিষয়ে কোনো বক্তব্য আসেনি।

কমলাপুর স্টেশন সূত্রে জানা গেছে, রেজাউল করিম সহজে চাবরি নেওয়ার আগে সিএনএসের অধীনে টিকিট বিক্রি পরিচালনার কাজে যুক্ত ছিলেন। সহজ লিমিটেড দায়িত্ব নেওয়ার পর গত ২১ মার্চ তাকে তাদের অধীনে নি‌য়োগ দেয়া হয়।

গত ২৬ মার্চ সহজ, ভিনসেন ও সিনোসিস জয়েন্ট ভেঞ্চার রেল টিকিটের দায়িত্ব নেওয়ার পর থেকে টিকিট নিয়ে যাত্রীদের নানা অভিযোগ আসতে শুরু করে। ঈদযাত্রার অগ্রিম টিকিট বিক্রির শুরুর দিন থেকেই অনলাইনে টিকিট কিনতে না পারা, স্বল্প সময়ের মধ্যে টিকিট ফুরিয়ে যাওয়া, কাউন্টারে দীর্ঘসময় লাইনে দাঁড়িয়েও টিকিট না পাওয়াসহ নানা অভিযোগ করে আসছেন যাত্রীরা।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!