16.9 C
Drøbak
শনিবার, জুলাই ২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকমৌলভীবাজারে টিলার মাটিচাপায় তিন শিশুর মৃত্যু

মৌলভীবাজারে টিলার মাটিচাপায় তিন শিশুর মৃত্যু

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে মাটিচাপায় ৩ শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৬ মার্চ) দুপুরে কুলাউড়া উপজেলার ভাটেরার রাবার বাগান এলাকায় অবস্থিত একটি টিলায় এ দুর্ঘটনা ঘটে।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় মাটিচাপায় তিন শিশুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, “থানা পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তবে কীভাবে সেখানে গিয়ে শিশুদের মৃত্যু হয়েছে, সেটি খতিয়ে দেখা হচ্ছে।”

নিহত ৩ শিশু হলেন, ভাটেরা ইউনিয়নের পশ্চিম ইসলামনগরের তছিবুর রহমানের ছেলে, সুমন মিয়া (১৫), আব্দুস ছালামের ছেলে নাহিদ আহমদ (১৪) ও আব্দুল করিমের ছেলে আব্দুল কবির (৯)।

তবে এ বিষয়ে পশ্চিম ইসলামনগরের পঞ্চায়েত প্রধান মো. সফর উদ্দিন জানান, রাবার বাগানের ভেতরে ঘাগরাছড়া টিলায় ৩ শিশু পাখির বাসা দেখতে পেয়ে টিলার গর্তে ঢুকে পড়ে। গর্তে ঢুকার পর পর মাটি ধসে পড়লে তাদের মৃত্যু হয়।

টিলার আশপাশে স্থানীয়রা দেখতে পেয়ে তাদেরকে দ্রুত উদ্ধার করে পাশ্ববর্তী সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কুলাউড়া উপজেলার ভাটেরা ইউপি চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলাম বলেন, “খুবই মর্মান্তিক একটি দুর্ঘটনা। পুরো ইউনিয়নবাসী বাকরুদ্ধ।”

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এটি এম ফরহাদ চৌধুরী বলেন, “বিষয়টি শুনেছি। আমরা নিহতের বাড়িতে যাচ্ছি।”

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।