14.5 C
Drøbak
সোমবার, জুলাই ৪, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকসোমবারের হরতালে চলবে গণপরিবহন

সোমবারের হরতালে চলবে গণপরিবহন

বাম গণতান্ত্রিক ঐক্যজোটের ডাকা আগামী সোমবারের (২৮ মার্চ) অর্ধদিবস হরতালে ঢাকা, শহরতলী এবং আন্তঃজেলা রুটে বাস-মিনিবাস চলবে বলে জানিয়েছে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির (ডিআরটিওএ) সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ।

শনিবার (২৬ মার্চ) দুপুরে ঢাকায় পরিবহন মালিক-শ্রমিকদের যৌথসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে তিনি জানান।

এদিন বাম গণতান্ত্রিক ঐক্যজোটের ডাকা আগামী ২৮ মার্চের হরতালের ব্যাপারে আলোচনা করার জন্য ঢাকা সড়ক পরিবহন সমিতির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকার পরিবহন মালিক-শ্রমিকদের এক যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সভায় পরিবহন নেতারা বলেন, “অযৌক্তিক ও খোঁড়া অজুহাতে ডাকা এ হরতাল মালিক-শ্রমিকরা কখনও সমর্থন করে না। হরতাল উপেক্ষা করে আগামী ২৮ মার্চ ঢাকা শহর, শহরতলী এবং আন্তঃজেলার সব রুটে বাস-মিনিবাস চলাচল অব্যাহত থাকবে।”

হরতালের দিন গাড়ি চলাচল যাতে বাধাগ্রস্ত না হয় সেজন্য শহরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়।

প্রসঙ্গত, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং বং গ্যাস, বিদ্যুৎ ও পানির দাম বাড়ানোর অপতৎপরতা বন্ধের দাবিতে আগামী আগামী সোমবার ডাকা সারা দেশে আধা বেলা হরতাল ডেকেছে বাম গণতান্ত্রিক ঐক্যজোট।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।