2.8 C
Drøbak
বুধবার, জানুয়ারী ১৯, ২০২২
প্রথম পাতাখেলাধুলামেসি জোড়া গোলে ব্রুজকে উড়িয়ে দিলো পিএসজি

মেসি জোড়া গোলে ব্রুজকে উড়িয়ে দিলো পিএসজি

দুই দলেরই চ্যাম্পিয়ন্স লিগে আগেই নক আউট পর্ব নিশ্চিত হয়ে যায়। শেষ ম্যাচে প্যারিস সেন্ত জার্মেই বড় জয় দিয়ে গ্রুপ পর্ব শেষ করেছে। কিলিয়ানে এমবাপ্পে ও লিওনেল মেসির জোড়ায় ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ক্লাব ব্রুজকে। পিএসজি জয় পেলেও ‘এ’ গ্রুপ সেরা ম্যানচেস্টার সিটি ২-১ গোলে হেরেছে আরবি লাইপজিগের কাছে।

‘এ’ গ্রুপে ম্যান সিটি ৬ ম্যাচে চতুর্থ জয়ে ১২ পয়েন্ট নিয়ে সবার ওপরে। সমান ম্যাচে পিএসজি তৃতীয় জয়ে এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে। লাইপজিগ ৭ পয়েন্টে তৃতীয় ও ব্রুজ ৩ পয়েন্ট পেয়ে চতুর্থ স্থানে।

পার্ক দি প্রিন্সেসে ম্যাচ শুরুর ৭ মিনিটে পিএসজি দুই গোল করে! ২ মিনিটে কিলিয়ানে এমবাপ্পের ডান পায়ের জোরালো প্লেসিং শটে দল এগিয়ে যায়। ৫ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন এই ফ্রেন্চ তারকা। দি মারিয়ার ক্রসে এমবাপ্পে ডান পায়ের ভলিতে জাল কাঁপান।

দলের তৃতীয় গোলেও এমবাপ্পের দারুণ ভূমিকা। ৩৮ মিনিটে এই ফরোয়ার্ডের পাসে লিওনেল মেসি একাধিক ডিফেন্ডারকে কাটিয়ে বক্সের প্রান্ত থেকে জোরালো বাকানো শটে দলকে ৩-০ তে এগিয়ে নেন।

বিরতির পর ব্রুজ ম্যাচে ফেরার ইঙ্গিত দেয়। ৬৮ মিনিটে গোলও পায়। নোয়াও ল্যাংয়ের সহায়তায় ম্যাটস রিট ডান পায়ের শটে স্কোরলাইন ৩-১ করেন।

৭ মিনিট পর পিএসজি চতুর্থ গোল করে ব্রুজকে ম্যাচ থেকে পুরোপুরি ছিটকে দেন। পেনাল্টি থেকে মেসি সহজেই লক্ষ্যভেদ করে দলের জয়ে বড় ভূমিকা রাখেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।