২ জনকে ১০ লাখ টাকা চিকিৎসা সহায়তা দিলেন বিসিসি মেয়র সাদিক

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

চিকিৎসার খরচ যখন যোগাতে পারছিলেন না, তখন আর্থিক সহায়তার জন্য আবেদন করেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নিকট।

যে আবেদনে সারা দিয়ে দুজনকে ৫ লাখ টাকা করে ১০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে।

বরিশাল সিটি করপোরেশনের জনসংযোগ বিভাগ সূত্রে জানাগেছে,বরিশাল মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আজিম সরোয়ার দিদারের বোন নগরের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শেখ নিলা বেগম ব্রেইন টিউমারে আক্রান্ত ছিল। আর্থিক সক্ষমতা না থাকার কারনে ঠিকমতো চিকিৎসা করানো সম্ভব হচ্ছিল না। তাই তারা চিকিৎসার জন্য আর্থিক সহায়তা কামনা করে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বরাবর আবেদন করেন।

এছাড়া বরিশাল নগরের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোঃ তানভির হোসেনের ছেলের জন্মগতভাবে হার্টে ছিদ্র এবং ফুসফুসে সমস্যা ছিল। দরিদ্র বাবার পক্ষে তার হার্টের অপারেশন করা সম্ভব হচ্ছিল না। সন্তানের সু-চিকিৎসার তিনিও মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বরাবর আবেদন করেন।

মেয়র দুটি জীবনের প্রতি মানবিক দিক বিবেচনা করে বৃহষ্পতিবার (২১ অক্টোবর) বরিশাল সিটি করপোরেশনের এ্যানেক্স ভবনে উপস্থিত থেকে শেখ নিলা বেগমের হাতে তার ব্রেইন টিউমার চিকিৎসার জন্য ৫ লাখ টাকার চেক এবং মোঃ তানভির হোসেনের নিকট তার ছেলে হার্টে ছিদ্র এবং ফুসফুসে সমস্যার চিকিৎসার জন্য ৫ লাখ টাকার চেক প্রদান করেন।

এছাড়া বরিশাল সিটি কর্পোরেশনের শ্রমিক আব্দুল হান্নান আলী, দিপক লাল হেলা, মোঃ এসকান্দার হাওলাদার, আমির গাজী, ঝাড়ুদার কান্তা ডোম মৃত্যুবরন করায় তাদের ওয়ারিসদের প্রত্যেকের হাতে ১ লাখ টাকার চেক তুলে দেয়া হয়।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!