10.6 C
Drøbak
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিক‘তরুণ সমাজকে উস্কানি’ দেওয়ার অভিযোগে ইসলামি বক্তা মুফতি রিজওয়ান রফিকীকে গ্রেফতার

‘তরুণ সমাজকে উস্কানি’ দেওয়ার অভিযোগে ইসলামি বক্তা মুফতি রিজওয়ান রফিকীকে গ্রেফতার

ধর্মের নামে তরুণ সমাজকে বিপথগামী ও উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে ইসলামি বক্তা মুফতি রিজওয়ান রফিকীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা মতিঝিল বিভাগ ঢাকার বাসাবো এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) ডিএমপি মিডিয়া সেন্টারে গোয়েন্দা বিভাগের অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আক্তার এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘সম্প্রতি আমরা দেখেছি, হেফাজতে ইসলামের যেসব নেতা গ্রেফতার হয়েছেন, মুফতি রিজওয়ান রফিকী তাদের মুক্তির জন্য বিভিন্ন প্লাটফর্মে বিভিন্ন ধরনের উস্কানিমূলক বক্তব্য দিয়ে যাচ্ছেন। তিনি মাঠ পর্যায়ে তরুণ সমাজের মধ্যে উস্কানি দেওয়ার কাজ করে যাচ্ছেন। আমরা তাকে সেই মামলায় গ্রেফতার দেখিয়েছি। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।’

এ দিকে আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে জাতীয় প্রেসক্লাবে ‘তরুণ আলেমসমাজ, সদ্য মারা যাওয়া শীর্ষ ওলামায়ে কেরামের স্মরণে’ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা। উক্ত অনুষ্ঠানের আয়োজক কমিটির অন্যতম সদস্য ছিলেন মুফতি রিজওয়ান রফিকী।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।