18.3 C
Drøbak
শনিবার, জুলাই ২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকনেত্রকোনায় বন্যার্তদের উদ্ধারে গিয়ে তরুণের মৃত্যু

নেত্রকোনায় বন্যার্তদের উদ্ধারে গিয়ে তরুণের মৃত্যু

নেত্রকোনার দূর্গাপুরে বন্যার্তদের উদ্ধারে গিয়ে ডুবে যাওয়া যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। দূর্গাপুরের চণ্ডীগড় বিদ্যালয় এলাকা থেকে নিখোঁজের ২১ ঘণ্টা পর তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

শুক্রবার (১৭ জুন) বিকাল ৪টার দিকে বন্যার্তদের উদ্ধার করতে গিয়ে তিনি স্রোতে ডুবে যান। নিহত আক্কাস আলী (২৭) দূর্গাপুর পৌরসভার দশাল গ্রামের আব্দুর রহিমের ছেলে।

বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন দূর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিবিরুল ইসলাম। তিনি বলেন, এক স্বজনের বাড়ি ভেসে যাচ্ছে শুনে উদ্ধারের জন্য লোকজন নিয়ে রওনা হন আক্কাস। পথে চণ্ডীগড় উচ্চ বিদ্যালয়ের সামনে তারা বন্যার পানির প্রবল স্রোতে ভেসে যান। এ সময় তার সঙ্গীরা সাঁতরে তীরে উঠতে পারলেও আক্কাস নিখোঁজ হন।

তিনি জানান, ফায়ার সার্ভিসকর্মী ও পুলিশ সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালান। শুক্রবার সন্ধান না পেয়ে শনিবার কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। তারা ৩ ঘণ্টার চেষ্টায় মরদেহ উদ্ধার করে।

ওসি জানান, অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।