18.3 C
Drøbak
শনিবার, জুলাই ২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকখুলনাসহ সারাদেশের হিন্দু নির্যাতনের প্রতিবাদে নাটোরে হিন্দু মহাজোটের মানববন্ধন পথসভা

খুলনাসহ সারাদেশের হিন্দু নির্যাতনের প্রতিবাদে নাটোরে হিন্দু মহাজোটের মানববন্ধন পথসভা

খুলনাসহ সারাদেশে হিন্দুপল্লীতে দুর্বৃত্তরা বর্বরোচিত হামলা, লুটপাট ভাঙচুর ও সংখ্যালঘু নির্যাতনের বিরুদ্ধে এক প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে হিন্দু মহাজোট ও এর অঙ্গসংগঠন। আজ সকাল ১০ টায় নাটোর প্রেসক্লাবের সামনে এই প্রতিবাদ কর্মসূচি ও মানববন্ধন করে তারা।

এসময় সারাদেশে হিন্দু নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। বক্তারা বলেন বিচারহীনতার সংস্কৃতি হিন্দু নির্যাতনের অন্যতম কারণ। দায়ী ব্যক্তিদের বিচারের সম্মুখীন করার দাবি জানান বক্তারা। এছাড়া জাতীয় বাজেটে জনসংখ্যার সংখ্যার ভিত্তিতে বরাদ্দ রাখার দাবি জানানো হয়।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হিন্দু মহাজোটের আহ্বায়ক এডভোকেট ভাস্কর বাগচী, সদস্য সচিব দেবাশীষ কুমার সরকার, যুব মহাজোটের রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক লিটন সরকার, নাটক যুব মহাজোটের সভাপতি দেবাসিশ সরকার দেবু, নির্বাহী সভাপতি সুজিত ঘোষ , সাধারণ সম্পাদক চন্দন নাগ, ছাত্র মহাজোটের সভাপতি প্রদীপ রায় ও সাধারণ সম্পাদক সজল দাস সহ আরো অনেকে। উপস্থাপনায় ছিলেন এডভোকেট চিনময় কুমার সরকার।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।