14.6 C
Drøbak
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকবরগুনায় বয়োবৃদ্ধ আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

বরগুনায় বয়োবৃদ্ধ আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

বরগুনা জেলার সদর উপজেলায় গৌরীচন্না ইউনিয়নের খাজুরতলা গ্রামে বাদল খান (৬৫) নামে এক আওয়ামী লীগ কর্মীকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (১৮ জুলাই)দিবাগত  রাত অনুমানিক ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বাদল একই গ্রামের হযরত আলীর ছেলে।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বলেন, খবর পেয়ে বাদল খানের সুরতহাল প্রতিবেদন তৈরির জন্য পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলেও পুলিশের একটি দল তদন্ত শুরু করেছে। তবে এ ঘটনায় এখনও কোন অভিযোগ দেননি স্বজনরা।

গৌরিচন্না ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার বলেন, বাদল খান আওয়ামী লীগের একনিষ্ট কর্মী ছিলেন। সিনিয়র হয়েও কখনো পদের জন্য রাজনীতি করেননি। তার এমন মৃত্যু কোনোভাবেই কাম্য না। স্বজনদের সঙ্গে কথা বলে থানায় মামলা করা হবে।

স্থানীয়রা জানান, রোববার রাতের খাবার খেয়ে বাদল খান ও স্ত্রী লাভলী ইয়াসমিন ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে হঠাৎ দরজা ভেঙে পাঁচ-সাতজন লোক ধারালো অস্ত্র দিয়ে বাদলের মাথার ডানপাশে কোপ দিয়ে পালিয়ে যায়। এসময় লাভলী চিৎকার দিলে বাদলের ছোট ভাইয়ের স্ত্রী রুবি ও প্রতিবেশীরা এগিয়ে আসেন। পরে বাদলকে বরগুনা সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।