10 C
Drøbak
সোমবার, অক্টোবর ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিককরোনা আপডেট: নাটোরে মৃত্যু ৪ আক্রান্ত ১১০ জন

করোনা আপডেট: নাটোরে মৃত্যু ৪ আক্রান্ত ১১০ জন

নাটোরে গত ২৪ ঘন্টায় ১১০ জন করোনা সনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষা করা হয়েছে ৪১০ জনের। সংক্রমনের হার ২৬.৮২ শতাংশ। এদিকে গত ২৪ ঘন্টায় নাটোরে করোনায় মারা গেছে ২ জন এবং করোনা উপসর্গ নিয়ে মারা গেছে আরো ২ জন।

এছাড়া রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও করোনা উপসর্গ নিয়ে নাটোরের ৩ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে মোট আজ মারা গেলো ৭ জন।এ নিয়ে সরকারী হিসাবে করোনায় জেলায় মোট মৃত্যু ৯০ জন।

করোনা ও উপসর্গ নিয়ে নাটোর সদর হাসপাতালের ভর্তি আছেন ১১৫ জন। জেলায় মোট আক্রান্ত ৫৩৪৭ জন, সুস্থ রোগীর সংখ্যা ২৩২৩ জন। এদিকে স্বাস্থ্য বিভাগ জানায় ৩০২৪ জন রোগী কোয়ারান্টাইনে রয়েছেন।

এদিকে সর্বাত্মক কঠোর লকডাউনের শেষ দিন আজ বুধবার অন্য দিনের মত জীবীকার কারনে বাড়ি থেকে বের হয়ে আসছে অনেকেই। নিন্ম আয়ের মানুষজন বলছেন তারা পেটের তাগিদে বাহিরে বের হতে বাধ্য হয়েছেন।

লকডাউন সফল করতে জেলা ও পুলিশ প্রশাসনের সদস্যরা মাঠে রয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে রয়েছেন সেনা বাহিনীর সদস্যরা। রয়েছে বিজিবি সদস্যরাও। জেলার প্রতিটি গুরুত্বপুর্ন মোড়ে মোড়ে পুলিশী তল্লাশী করা হচ্ছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।