বিএএসজের উদ্যোগে আটলান্টিক সিটিতে ‘বাংলাদেশ মেলা’

সুব্রত চৌধুরী
সুব্রত চৌধুরী - নিউ জারসি
2 মিনিটে পড়ুন

যুক্তরাষ্ট্রের নিউজার্সি রাজ্যের আটলান্টিক মহাসাগর বিধৌত আটলান্টিক সিটি, যা ‘ক্যাসিনো শহর’ হিসাবে সমধিক পরিচিত। এই আটলান্টিক সিটি ও তৎসংলগ্ন শহরগুলোতে ব্যাপক সংখ্যক প্রবাসী বাংলাদেশির বসবাস। এই প্রবাসী বালাদেশিদের বাৎসরিক আনন্দ আয়োজন ‘বাংলাদেশ মেলা’, যার জন্য প্রবাসী বাংলাদেশিরা চাতক পাখির মতো প্রতীক্ষা করতে থাকে।

এই বছর আটলান্টিক সিটিতে ‘বাংলাদেশ মেলা’ অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৭ জুলাই ২০২১,মঙ্গলবার। প্রবাসী বাংলাদেশিদের প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সি (বিএএসজে)র উদ্যোগে ঐদিন আটলান্টিক সিটির সেন্ডসক্যাসেল স্টেডিয়াম এর উন্মুক্ত প্রাঙ্গণে সকাল এগারোটা থেকে শুরু হয়ে রাত এগারোটা পর্যন্ত চলবে ‘বাংলাদেশ মেলা’র কার্যক্রম।

2 1 বিএএসজের উদ্যোগে আটলান্টিক সিটিতে 'বাংলাদেশ মেলা'
বিএএসজের উদ্যোগে আটলান্টিক সিটিতে 'বাংলাদেশ মেলা' 39

বাংলাদেশ মেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ফজলুল কাদের ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মো: ফজলুল কাদের ও সন্মানিত অতিথি হিসাবে উপস্হিত থাকবেন ডা: এনামুল হক।

বাংলাদেশ মেলায় সংগীত পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন, শাহ মাহবুব সহ প্রবাসের জনপ্রিয় শিল্পীরা। তাছাড়া মেলায় পরিবেশিত হবে আবৃত্তি, নৃত্য।এছাড়া থাকবে রকমারী স্টল সহ ঐতিহ্যবাহী বাংলাদেশি পণ্যের সমাহার। মেলায় আরো থাকবে আকর্ষণীয় র‍্যাফেল ড্র। বাংলাদেশ মেলায় প্রবাসী কৃতি ছাএ-ছাএীদের সংবর্ধিত করা হবে।

প্রবাসী বাংলাদেশিদের প্রাণের মেলা ‘বাংলাদেশ মেলা’ সফল ও সার্থক করে তোলার জন্য মো: গিয়াসউদদীন পাঠানকে আহবায়ক ও মো: আইয়ুব কে সদস্য সচিব করে ‘বাংলাদেশ মেলা কমিটি’ গঠন করা হয়েছে।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাষটি বোর্ডের সভাপতি আবদুর রফিক,কার্যকরী সভাপতি মো: জহিরুল ইসলাম বাবুল ও সাধারন সম্পাদক মো: জাকিরুল ইসলাম খোকা বাংলাদেশ মেলা সফল ও সার্থক করে তোলার জন্য প্রবাসী বাংলাদেশিদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন।

উল্লেখ্য, গত বছর করোনা মহামারীর কারনে ‘বাংলাদেশ মেলা’ অনুষ্ঠিত না হওয়ায় সবাই এখন প্রতীক্ষার প্রহর গুনছেন আগামী সাতাশ জুলাই তারিখের সেই মাহেন্দ্রক্ষণের জন্য। বাংলাদেশ মেলা আয়োজন উপলক্ষে কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
লেখক: সুব্রত চৌধুরী নিউ জারসি
লেখক- ছড়াকার, আটলান্টিক সিটি, যুক্তরাষ্ট্র
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!