19.4 C
Drøbak
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকনাটোরে আজ ৩ জনসহ মোট মৃত্যু ৫১:৮ পৌর এলাকায় ঢিলেঢালা লকডাউন: কমছে...

নাটোরে আজ ৩ জনসহ মোট মৃত্যু ৫১:৮ পৌর এলাকায় ঢিলেঢালা লকডাউন: কমছে না আক্রান্ত সহ মৃত্যু হার!

নাটোরের নাটোর ও সিংড়া পৌর এলাকায় তৃতীয় দফা সহ জেলার ৮টি পৌরসভা এলাকায় ৭ দিনের লকডাউন চলছে ঢিলেঢালাভাবে। সোমবার ৬ষ্ঠ দিন সকাল ৬টা থেকে লকডাউন কার্যকর করতে ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসনের সদস্যরা মাঠে নেমেছে।

প্রতিটি গুরুত্বপূর্ন মোড়ে মোড়ে সহ টহল টিম রয়েছে পৌর এলাকায়। এছাড়াও জেলা প্রশাসনের ভ্রাম্যামান আদালত রয়েছে মাঠে। পূর্ব ঘোষণা অনুযায়ী আজ সোমবার থেকে আন্তঃজেলা বাস, ট্রাক, ঢাকা কোচসহ সকল প্রকার যানবাহন বন্ধ রয়েছে। শুধুমাত্র রিক্সা চলাচল করছে।

নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও ঔষধের দোকান ছাড়া সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এতো কিছুর পরেও সাধারণ মানুষ সরকারী নির্দেশনা মানতে নারাজ। ঢিলেঢালা হয়ে পড়েছে এই লকডাউন। প্রতিদিনই বেলা বাড়লে ইজিবাইকসহ ব্যাটারি চালিত হালকা যানবাহন ও রিক্সা চালকরা কোন তোয়াক্কা করছেন না।

এদিকে গত ২৪ ঘন্টায় নাটোর সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ৩ জন রোগী মারা গেছেন। এখন পর্যন্ত জেলায় করোনায় মোট মৃত্যু ৫১ জনের। গত ২৪ ঘন্টায় নাটোরে নতুন করে ৯৫ জন আক্রান্ত হয়েছে।

নমুনা পরীক্ষা করা হয় ২৫৯ জনের। সংক্রমনের হার ৩৬.৬৭শতাংশ। জেলায় মোট আক্রান্ত ৩৪৬৯ জন। সদর হাসপাতালের ৫০ শয্যার করোনা ইউনিটে রোগী ভর্তি রয়েছেন ৬৮ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১৬৯০ জন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।