রবিবার, নভেম্বর ২৭, ২০২২

বাংলাদেশ: মাদারগঞ্জ উপজেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

প্রকাশিত:

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপিত হয়েছে। গত ৬ অক্টোবর ২০২২ র‍্যালি এবং উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইলিশায় রিছিল। সহকারী কমিশনার (ভূমি) আমেনা খাতুনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওবায়দুর রহমান বেলাল। এছাড়াও উক্ত আলোচনা সভায় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস সম্বন্ধে বক্তব্য রাখেন মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুল হক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা তৌফিকুল ইসলাম খালেক, বালিজুড়ী ফাজেল মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হাই, মাদারগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুলফিকার আলী বাবলু, বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, ইউপি সচিব, উদ্যোক্তারা সহ প্রমূখ।

আলোচনা সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, প্রেস ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উক্ত সভায় অংশ নিয়েছিল স্কাউটস ও গার্লস গাইড। পরিশেষে সভাপতি ইলিশায় রিছিল সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে উক্ত সভার সমাপ্তি ঘোষণা করেন।

মাসুদুল জারিফ
মাসুদুল জারিফ
মাসুদুল জারিফ বর্তমানে নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের একজন শিক্ষার্থী। হলি মিশন স্কুল এন্ড কলেজ থেকে তার হাতেখড়ি হয় এবং তিনি বর্তমানে মাদারগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় খেতাবপ্রাপ্ত বালিজুড়ী ফাজেল মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ে পড়ালেখা করছেন। তিনি ছোট থেকেই লেখালেখি, কবিতা আবৃত্তি এবং সহপাঠ কার্যক্রমে আগ্রহী। সে বর্তমানে একজন শিশু সাংবাদিক। তিনি বাংলাদেশ স্কাউটস এর একজন সদস্য এবং বালিজুড়ী ফাজেল মোহাম্মদ উচ্চ বিদ্যালয় স্কাউট গ্রুপের একজন উপদল নেতা। তার লেখা প্রথম দুইটি কবিতা “খোকাকে নিয়ে স্বপ্ন সবার”, “ভার্চুয়াল জগতে শিশু-কিশোর” । তিনি তার জীবনে লেখালেখি এবং নিজের ভাবনা প্রকাশের মাধ্যমে বিশ্বকে চমকে দিতে চান।

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

চিকিৎসাশাস্ত্রে এ বছর নোবেল পুরস্কার পেলেন সোভান্তে প্যাবো

https://www.youtube.com/watch?v=RYVOFmMUkXs নোবেল পুরস্কার হলো পদার্থবিদ্যা, রসায়ন, চিকিৎসা, সাহিত্য এবং শান্তির...

বাংলাদেশের জামালপুরের মাদারগঞ্জে ‘আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০২২’ উদযাপিত

“তথ্যপ্রযুক্তির যুগে জনগণের তথ্য অধিকার নিশ্চিত হোক” এ প্রতিপাদ্যকে...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।