বাংলাদেশ সফরের জন্য পাকিস্তান দল ঘোষনা

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পরপরই বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান ক্রিকেট দল। ইতোমধ্যেই সফরের শুরুতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৮ সদস্যের দলও ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবি ঘোষিত ১৮ সদস্যের দলে রয়েছে বিশ্বকাপে খেলা প্রায় সব খেলোয়াড়ই। তবে তরুণদের সুযোগ করে দিতে দল থেকে নাম প্রত্যাহার করেছেন অভিজ্ঞ ব্যাটিং অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। স্কোয়াডে নতুন করে যুক্ত করা হয়েছে খুশদিল শাহ ও হায়দার আলীকে।

হাফিজের বদলি হিসেবে দলে ঢুকেছেন অলরাউন্ডার ইফতিখার আহমেদ। ৩১ বছর বয়সী ইফতিখারের পাকিস্তানে দলে অভিষেক হয় ২০১৫ সালে। পাকিস্তানের হয়ে ৩টি টেস্ট ও ১৩টি টি-টোয়েন্টি খেলেছেন এই অলরাউন্ডার।

প্রসঙ্গত, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তান মধ্যকার প্রথম টেস্টটি ২৬ থেকে ৩০ নভেম্বরে অনুষ্ঠিত হবে। ৪ থেকে ৮ ডিসেম্বর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে দ্বিতীয় টেস্ট। এই সিরিজ দিয়েই টেস্ট চ্যাম্পিনশিপের দ্বিতীয় আসরের যাত্রা শুরু হবে মুমিনুল হকদের।

তার আগে অবশ্য হবে টি-টোয়েন্টি সিরিজ। তিনটি টি-টোয়েন্টির সবকটি হবে মিরপুরে। প্রথমটি আগামী ১৯ নভেম্বর পরে ২০ ও ২২ নভেম্বর হবে পরের দুই ম্যাচ। ২০১৫ সালে শেষবার বাংলাদেশ সফর করেছিল পাকিস্তান।

পাকিস্তান টি-টোয়েন্টি স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, হাসান আলী, ইফেতিখার আহমেদ, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ নওয়াজ, খুশদিল শাহ, ইমাদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি, শোয়েব মালিক এবং ওসমান কাদির।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!