শরীয়তপুরে ফ্রি ফায়ার গেম নিয়ে ঝগড়ার জেরে কিশোরকে হত্যা

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

শরীয়তপুরে ফ্রি ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে ঝগড়ার জেরে সিজান আকন (১৭) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সিজানের দুই বন্ধু আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (২ জুলাই) রাত ৯টার দিকে শরীয়তপুরের নড়িয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং মাদবর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সিজান আকন নড়িয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং গ্রামের বিল্লাল আকনের ছেলে এবং নড়িয়া বিহারী লাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। ছুরিকাঘাতে আহত দুজন হলেন -মুন্না ছৈয়াল (১৯) ও আসিফ ব্যাপারী (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বন্ধুদের সঙ্গে সিজান মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলছিল। লাবিব ছৈয়াল (২৫) নামে আরেক তরুণও তার বন্ধুদের সঙ্গে একই জায়গায় খেলছিল। গেম খেলা নিয়ে সিজান ও লাবিবের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লাবিব সিজানকে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। সিজানের বন্ধু মুন্না ও আসিফ তাকে বাঁচাতে এলে তারাও আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক সিজানকে মৃত ঘোষণা করেন। মুন্না ও আসিফ এখন সেখানে চিকিৎসাধীন।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য সিজানের মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!