রামপালের সাবেক ইউপি চেয়ারম্যানের পুত্র ইদি আমিন ইয়াবাসহ গ্রেফতার

রামপাল প্রতিনিধি
রামপাল প্রতিনিধি
1 মিনিটে পড়ুন
আটক ইদি আমিন ও কালা বাবু।

বাগেরহাটের রামপাল সদর ইউপির সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. বজলুর রহমানের পুত্র ইদি আমিন (২২) কে ইয়াবাসহ আটক করেছে বাগেরহাট জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের একটি দল। এ সময় তার কাছ থেকে ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গত মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রামপালের ঝনঝনিয়া বাজার থেকে ইদি আমিনকে গ্রেপ্তার করা হয়। সে একজন মাদক ব্যবসায়ী। ওই সময় সে মাদক বিক্রির জন্য নিজেই ডেলিভারির উদ্দেশ্যে ইয়াবা বহন করেছিল বলে জানিয়েছে একটি বিশ্বস্ত সূত্র। এই ঘটনায় জড়িত একই উপজেলার নবাবপুর এলাকার জাফর শেখের ছেলে কালা বাবু (২০) কেও আটক করেছে গোয়েন্দা পুলিশের দলটি। বুধবার সকালে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের পরিদর্শক এস এম আশরাফুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ ডিবি’র  একটি দল রামপালের ঝনঝনিয়া এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ ইদি আমিন (২২) ও কালা বাবু (২০) নামের ২ জনকে গ্রেফতার করেছে।

স্থানীয়রা জানান ঝনঝনিয়া এলাকায় আরও মাদক ব্যাবসায়ী রয়েছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়মিত নজরদারি করলে তাদের দৌরাত্ম্য থেকে রক্ষা পাবে যুব সমাজ এমনটি মনে করেন সচেতন নাগরিক সমাজ।#

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!