4.4 C
Drøbak
বুধবার, জানুয়ারী ১৯, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকস্বামীর নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যার

স্বামীর নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যার

পটুয়াখালীতে স্বামীর নির্যাতন সইতে না পেরে বুশরা বেগম (২৫) নামের এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১৬ অক্টোবর) রাত ১০টার দিকে কুয়াকাটা পৌর শহরের খাজুরা এলাকার স্বামীর বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় রাতেই ওই গৃহবধূর স্বামী মো. ইয়াকুব মিয়াকে (৩০) গ্রেফতার করে পুলিশ। মৃত বুশরা কলাপাড়া উপজেলার খলিলপুর গ্রামের আবদুস সোবাহান মো. শরীফের মেয়ে।

মহিপুর থানার ওসি আবুল খায়ের বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী ইয়াকুবকে পুলিশের হেফাজতে রেখেছি। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বুশরার চাচা মোস্তাফিজুর রহমান অভিযোগ করেন, ২০১৮ সালে বিয়ের পর থেকেই ইয়াকুব যৌতুকের দাবিতে বুশারাকে মারধরসহ বিভিন্ন মানসিক যন্ত্রণা দিয়ে আসছে। শনিবার দুপুরে বুশরার বাবা তাকে বাড়িতে নিয়ে যেতে আসলে ইয়াকুব তাকে ফিরিয়ে দেন এবং গালমন্দ করেন। রাতে ইয়াকুব ফোন করে আমাকে জানায়, আপনার ভাতিজিকে আমি রাগ হয়ে লাঠি দিয়ে কয়েকটা বাড়ি দিয়েছি, এতে সে রাগ করে আঁড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তাদের দুই বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।