15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিককুয়াকাটায় আবাসিক হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার

কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার

পটুয়াখালীর কুয়াকাটার রোজ গার্ডেন আবাসিক হোটেল থেকে সাদিকা আক্তার রিচি (১৮) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ জুলাই) রাত ৯টার দিকে ওই হোটেলের চারতলার ডি-৩ নম্বর কক্ষ থেকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। মৃত রিচি শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার শহিদুল ইসলামের মেয়ে।

পুলিশ ও হোটেলের ম্যানেজার জানান, রবিবার রাত ৯টায় মো. রায়হান নামে এক তরুণকে স্বামী পরিচয় দিয়ে হোটেলে উঠেন রিচি। একই সময়ে রায়হানের বন্ধু রিফাত ও তার স্ত্রী মিথিলা ওই হোটেলের অপর কক্ষে উঠেন।

সোমবার সন্ধ্যায় রায়হানের সঙ্গে বাড়ি ফেরা নিয়ে রিচির কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা চারতলা থেকে হোটেলের নিচে নামেন। কিছুক্ষণ পর হঠাৎ রিচি নিচ থেকে রুমে চলে যান। পরে রায়হান এসে হোটেলের রুম ভেতর থেকে আটকানো দেখে অনেক ডাকাডাকি করেন। পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে ওই কক্ষের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

মহিপুর থানার ওসি আবুল খায়ের বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা তদন্তের পর জানা যাবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।