“রামপালে উপজেলা যুবদলের সভায়”বেগম জিয়ার সুচিকিৎসা ও দলকে শক্তিশালী করার আহবান

সুজন মজুমদার
সুজন মজুমদার - বাগেরহাট প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

বাগেরহাটের রামপাল উপজেলা যুুুবদলের আহবায়ক কমিটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৫ টায় উপজেলার বড়দিয়া গ্রামে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এর বাসভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান পিয়ালের সভাপতিত্বে ও সদস্য সচিব আলমগীর কবির বাচ্চুর সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য দেন বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, যুবদলের সাবেক উপজেলা সভাপতি মো. সিরাজুল ইসলাম, মো. রুহুল আমীন, শেখ আবুল মাহামুদ, গাজী শাহাজালাল, কামরুজ্জামান টোকন, তিতাস মল্লিক, রিপন মুন্সী, মশিউর রহমান, নাহিদুল ইসলাম নাসিম, রাকিব মৃধা, জিয়া ফকির, মোজাফফর হোসেন, সাব্বির হাসান জনি, নাসির গাজী, মো. রাসেল, মাসুদ রানা, বাবুু, আমিনুল প্রমুখ।

এর পূূূর্বে একই স্থানে পেড়িখালী ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন, ডক্টর ফরিদুল ইসলাম। এ সময় বক্তব্য দেন, ইউনিয়ন বিএনপি নেতা ইজারদার মহসিন হোসেন, শেখ আ. আজিজ বাবু, কাবির মোড়ল, মোল্লা লিয়াকত আলীসহ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ড. ফরিদুল ইসলাম বলেন, এই মুুহুর্তে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে সুচিকিৎসার এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার আন্দোলন বেগবান করতে সকল মতের উর্ধে থেকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি। কেন্দ্র থেকে নির্দেশনা পেলে সাংগঠনিক কার্যক্রম শুরু করা হবে বলেও তিনি নেতাকর্মীদের আসস্থ করেন। সুখে দুঃখে অতীতের মতো পাশে থেকে কাজ করার আশা ব্যক্ত করেন এই নেতা। তিনি সকলের সহযোগিতায় দলকে আরো শক্তিশালী ও বেগবান করতে সবার সহযোগীতা কামনা করেছেন। উভয় অনুষ্ঠানে বিপুল সংখ্যাক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
লেখক: সুজন মজুমদার বাগেরহাট প্রতিনিধি
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!