27.7 C
Drøbak
রবিবার, আগস্ট ১৪, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিক"রামপালে উপজেলা যুবদলের সভায়"বেগম জিয়ার সুচিকিৎসা ও দলকে শক্তিশালী করার আহবান

“রামপালে উপজেলা যুবদলের সভায়”বেগম জিয়ার সুচিকিৎসা ও দলকে শক্তিশালী করার আহবান

বাগেরহাটের রামপাল উপজেলা যুুুবদলের আহবায়ক কমিটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৫ টায় উপজেলার বড়দিয়া গ্রামে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এর বাসভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান পিয়ালের সভাপতিত্বে ও সদস্য সচিব আলমগীর কবির বাচ্চুর সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য দেন বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, যুবদলের সাবেক উপজেলা সভাপতি মো. সিরাজুল ইসলাম, মো. রুহুল আমীন, শেখ আবুল মাহামুদ, গাজী শাহাজালাল, কামরুজ্জামান টোকন, তিতাস মল্লিক, রিপন মুন্সী, মশিউর রহমান, নাহিদুল ইসলাম নাসিম, রাকিব মৃধা, জিয়া ফকির, মোজাফফর হোসেন, সাব্বির হাসান জনি, নাসির গাজী, মো. রাসেল, মাসুদ রানা, বাবুু, আমিনুল প্রমুখ।

এর পূূূর্বে একই স্থানে পেড়িখালী ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন, ডক্টর ফরিদুল ইসলাম। এ সময় বক্তব্য দেন, ইউনিয়ন বিএনপি নেতা ইজারদার মহসিন হোসেন, শেখ আ. আজিজ বাবু, কাবির মোড়ল, মোল্লা লিয়াকত আলীসহ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ড. ফরিদুল ইসলাম বলেন, এই মুুহুর্তে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে সুচিকিৎসার এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার আন্দোলন বেগবান করতে সকল মতের উর্ধে থেকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি। কেন্দ্র থেকে নির্দেশনা পেলে সাংগঠনিক কার্যক্রম শুরু করা হবে বলেও তিনি নেতাকর্মীদের আসস্থ করেন। সুখে দুঃখে অতীতের মতো পাশে থেকে কাজ করার আশা ব্যক্ত করেন এই নেতা। তিনি সকলের সহযোগিতায় দলকে আরো শক্তিশালী ও বেগবান করতে সবার সহযোগীতা কামনা করেছেন। উভয় অনুষ্ঠানে বিপুল সংখ্যাক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

সুজন মজুমদার
সুজন মজুমদার, বাগেরহাট
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।