15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকপদ্মা সেতুর মাওয়া প্রান্তে টোল বুথে বাসের ধাক্কা

পদ্মা সেতুর মাওয়া প্রান্তে টোল বুথে বাসের ধাক্কা

পদ্মা সেতুর মাওয়া প্রান্তে শরিয়তপুর পরিবহন নামের একটি বাসের ধাক্কায় টোল প্লাজার ২ নম্বর বুথ ক্ষতিগ্রস্থ হয়েছে। এ ঘটনায় বাসটিকে আটক করা হয়েছে এবং বর্তমানে ওই বুথে সাময়িকভাবে টোল আদায় বন্ধ রয়েছে।

শনিবার (৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে শরিয়তপুরগামী বাসটির ধাক্কায় বুথের উপরের একটি অংশ ভেঙে যায়।

এর আগে শুক্রবার দুপুরের দিকে ঢাকা-মাওয়া-আব্দুল্লাহপুর গামী প্রচেষ্টা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ২ নং বুথে ধাক্কা দেয়। এতে বুথটির একই অংশ ক্ষতিগ্রস্থ হয়।

পদ্মা সেতুর উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, শনিবার সকাল ১০টার দিকে শরিয়ত পরিবহন নামে শরিয়তপুরগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মাসেতুর টোল প্লাজার ২ নম্বর বুথে একপাশে সজোরে ধাক্কা দেয়। এতে বুথের ওই অংশটি ক্ষতিগ্রস্থ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাসটি আটক করে। কিন্তু চালক ও হেলপার পালিয়ে গেছে।

তিনি বলেন, “বর্তমানে বুথ টিতে সাময়িকভাবে টোল আদায় বন্ধ রয়েছে। সেতু কর্তৃপক্ষ এখনও থানায় কোনো লিখিত অভিযোগ দেয় নি। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। তবে শুক্রবার একই বুথে ধাক্কার বিষয়ে আমার জানা ছিল না।”

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।