শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

মেক্সিকোয় নৌবাহিনীর হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১৪

প্রকাশিত:

মেক্সিকোর উত্তর-পশ্চিমাঞ্চলীয় সিনালোয়ায় নৌবাহিনীর একটি হেলিক্প্টার বিধ্বস্ত হয়ে ১৪ জন নিহত হয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) এ দুর্ঘটনা ঘটে বলে নৌবাহিনীর এক বিবৃতিতে জানিয়েছে মার্কিনভিত্তিক সংবাদমাধ্যম সিবিএস নিউজ।

খবরে বলা হয়েছে, একটি ব্ল্যাক হক হেলিকপ্টার লস মচিসের উপকূলীয় শহরে দুর্ঘটনায় পড়ে। তবে কী কারণে প্লেনটি বিধ্বস্ত হয়েছে সে বিষয়ে বিবৃতিতে কিছু জানায়নি নৌবাহিনী।

বিবৃতিতে বলা হয়, দুর্ঘটনার সময় হেলিকপ্টারটিতে ১৫ জন আরোহী ছিলেন। এর মধ্যে ১৪ জন মারা গেছেন। বাকি একজনকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে এই ঘটনার সঙ্গে গ্রেপ্তার করা মাদক সম্রাট রাফায়েল কারো কুইন্তেরোর কোনো সম্পর্ক আছে কি না, সে বিষয়ে কোনো তথ্য নেই নৌবাহিনীর কাছে। এছাড়া হেলিকপ্টার বিধ্বস্ত হওয়া ও এর আরোহীদের বিষয়ে বিস্তারিত আর কোনো তথ্য দেয়নি নৌবাহিনী।

এর আগে শুক্রবার নৌবাহিনী দুর্ধর্ষ মাদক সম্রাট রাফায়েল কারো কুইন্তেরোকে গ্রেপ্তার করে। প্রায় এক দশক আগে মেক্সিকোর কারাগার থেকে পালিয়ে গিয়ে ফের মাদক কারবারে জড়িয়ে পড়ে সে। ১৯৮৫ সালে মাদক নিয়ন্ত্রণ সংস্থার মার্কিন এক এজেন্টকে নির্যাতন করে হত্যায় অভিযুক্ত রাফায়েল।

Subscribe

সর্বাধিক পঠিত সংবাদ

সংবাদ
সম্পর্কিত

করোনা: বিশ্বজুড়ে আরও ৭৭২৯ মৃত্যু

বিশ্বের বিভিন্ন দেশে মহামারি করোনাভাইরাস আবার নতুন করে ভয়ংকর...

ব্রাজিলকে হারিয়ে বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা, বলছে ভবিষ্যদ্বাণী

বিশ্বকাপের ডামাঢোল বেজে উঠেছে। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এর...

ব্রাজিলে বন্যা-ভূমিধস, নিহত অন্তত ১৯

দক্ষিণ আমেরিকার দেশ ব্রাজিলে ভয়াবহ বন্যা ও ভূমিধসে কমপক্ষে...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।